ঢাকা     বৃহস্পতিবার   ১০ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৫ ১৪৩১

সভাপতি পদে বিক্রি হয়নি মনোনয়নপত্র

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:২৭, ৯ অক্টোবর ২০২৪  
সভাপতি পদে বিক্রি হয়নি মনোনয়নপত্র

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহের প্রথম দিন বুধবার সভাপতি পদে নির্বাচনের জন্য কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। বড় আয়োজনে এরই মধ্যে দুজন (সাবেক সহ-সভাপতি তাবিথ আওয়াল ও ব্যবসায়ী তরফদার রুহুল আমিন) সভাপতি পদে নির্বাচনের ঘোষণা দিয়েছেন।

কিন্তু প্রথম দিন তারা কেউই মনোনয়নপত্র সংগ্রহ করেননি। তবে এদিন ২৫টি মনোনয়নপত্র বিক্রি হয়েছে। সিনিয়র সহ-সভাপতি পদে একটি, সহ-সভাপতি পদে চারটি এবং সদস্য পদে ২০টি ফরম বিক্রি হয়েছে।

বুধবার (৯ অক্টোবর) থেকে শুরু হয়েছে নির্বাচনের মনোনয়নপত্র সংগ্রহ। চলবে আরও দুদিন। শেষ দিন বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র সংগ্রহ করা যাবে। সভাপতি পদে মনোনয়নপত্র বিক্রি হচ্ছে ১ লাখ টাকায়। এছাড়া  সিনিয়র সহ-সভাপতি পদে ৭৫ হাজার, সহ-সভাপতি পদে ৫০ হাজার এবং সাধারণ সদস্য পদের মনোনয়ন ফরম ২৫ হাজার টাকা দিয়ে কেনা যাবে।

আরো পড়ুন:

আগামী ২৬ অক্টোবর অনুষ্ঠিত হবে বাফুফে নির্বাচন। এরই মধ্যে এক দফা নির্বাচন পিছিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। দ্বিতীয় দফায় নির্বাচন পেছানোর জন্য ফিফার কাছে আবেদন করলেও তা নাকচ করে দিয়েছে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রণ সংস্থা।

ফলে নির্ধারিত সময়েই হবে নির্বাচন। বাফুফের কার্যনির্বাহী কমিটিতে মোট পদ ২১টি। সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতির ৪টি পদের পাশাপাশি নির্বাহী কমিটির সদস্যপদের সংখ্যা ১৫।

ইয়াসিন/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়