ঢাকা     শুক্রবার   ১১ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ২৬ ১৪৩১

টানা দ্বিতীয় ম্যাচ জিতলো সাকিবের দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৯, ১১ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:৪৯, ১১ অক্টোবর ২০২৪
টানা দ্বিতীয় ম্যাচ জিতলো সাকিবের দল

প্রথম দুই ম্যাচে হারের বৃত্তে বন্দি ছিল লস অ্যাঞ্জেলস ওয়েভস। তবে টানা দুই জয়ে সেই অবস্থা থেকে ঘুরে দাঁড়িয়েছে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন দলটি। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগের টি-টেন সংস্করণের টুর্নামেন্টে ডালাস লোনস্টার্সকে ২৮ রানে হারিয়েছে লস অ্যাঞ্জেলস।

শুক্রবার (১১ অক্টোবর) ডালাসে আগে ব্যাট করতে নেমে বড় সংগ্রহ পায় লস অ্যাঞ্জেলস।  ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৯ রান তোলে তারা। এদিন ব্যাট হাতে নামতে হয়নি সাকিবকে। দলকে বড় সংগ্রহ এনে দিতে ভূমিকা রাখেন উদ্বোধনী ব্যাটার জর্জ মানসি।

মাত্র ৩৬ বলে ৫টি চার ও ৮টি ছক্কায় ৮০ রানের বিধ্বংসী ইনিংস খেলে অপরাজিত থাকেন মানসি। এছাড়া অ্যাডাম রসিংটন ১০ বলে ২৬, টিম ডেভিড ৯ বলে ২৩ রান করেন। স্টিফেন এসকিনাজি ৬ বলে ৪ রান করে অপরাজিত থেকে মাঠ ছাড়েন।

আরো পড়ুন:

জবাব দিতে নেমে ডালাস লোনস্টার্সের দুই ওপেনার শোয়েব মাকসুদ ও কলিন মুনরো ভালো শুরুরই ইঙ্গিত দিচ্ছিলেন। তবে দুজনের কেউ ইনিংস বড় করতে পারেননি। শোয়েব ৮ বলে ১০ ও মুনরো ৮ বলে ১৫ রান করে সাজঘরে ফিরেন। এরপর চাপে পড়ে যায় ডালাস।

তবে ডালাসের ভারতীয় তারকা দীনেশ কার্তিক স্বপ্ন দেখাচ্ছিলেন। ক্রিস গ্রিনকে নিয়ে ঝড়ো জুটি গড়ে ভালো কিছুর ইঙ্গিত দিচ্ছিলেন। তবে শেষপর্যন্ত তারাও পারেননি। গ্রিন ৭ বলে দুটি করে চার-ছক্কায় ২১ ও কার্তিক ৭ বলে দুটি ছক্কায় ১৪ রান করে বিদায় নেন।

শেষদিকে চেষ্টা করেছিলেন হায়ডেন ওয়ালশ। তার ১৪ বলে ৩০ রানের অপরাজিত ইনিংস পরাজয়ের ব্যবধানই কমিয়েছে। শেষপর্যন্ত নির্ধারিত ১০ ওভার শেষে ৭ উইকেট হারিয়ে ১১১ রান করতে সক্ষম হয় দাঁড়ায় ডালাস। লস অ্যাঞ্জেলস জেতে ২৮ রানের বড় ব্যবধানে।

২ ওভার বল করে একটি উইকেট শিকারের বিনিময়ে সাকিব এদিন খরচ করেন ২৫ রান।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়