ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩১, ১৪ অক্টোবর ২০২৪  
পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার দল ঘোষণা

আগামী মাসে পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলবে অস্ট্রেলিয়া। এই সিরিজকে সামনে রেখে আজ সোমবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে অজিরা। পিতৃত্বকালিন ছুটির কারণে মিচেল মার্শ ও ট্র্যাভিস হেড নেই দলে। তাদের অবর্তমানে দলে সুযোগ পেয়েছেন জ্যাক ফ্রেজার-ম্যাকগার্ক ও ম্যাট শর্ট। তারা দুজন অস্ট্রেলিয়ার হয়ে ইনিংসের গোড়াপত্তন করতে পারেন।

এছাড়া অস্ত্রোপচারের জন্য দলে রাখা হয়নি অলরাউন্ডার ক্যামেরন গ্রিনকে।  ছয় মাস তিনি মাঠের বাইরে থাকবেন। গ্রিন অস্ট্রেলিয়া দলের অন্যতম গুরুত্বপূর্ণ অলরাউন্ডার। আসন্ন সিরিজগুলোতে তার অভাব নিঃসন্দেহে বোধ করবে অজি শিবির।

সবশেষ সাদা বলের স্কটল্যান্ড ও ইংল্যান্ড সফরের দলে ছিলেন না প্যাট কামিন্স। এই সিরিজে অবশ্য ফিরেছেন তিনি। ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর আবার অস্ট্রেলিয়াকে নেতৃত্ব দিতে যাচ্ছেন তিনি।

আরো পড়ুন:

দলে ফিরেছেন ইংল্যান্ড সফরে না থাকা অলরাউন্ডার মার্কাস স্টয়েনিসও। এছাড়া তরুণ তুর্কি কুপার কনোলি ও অ্যারোন হার্ডিও জায়গা পেয়েছেন দলে।

০৪ নভেম্বর মেলবোর্নে, ০৮ নভেম্বর অ্যাডিলেডে ও ১০ নভেম্বর পার্থে অনুষ্ঠিত হবে তিনটি ম্যাচ।

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওয়ানডে স্কোয়াড:
প্যাট কামিন্স (অধিনায়ক), শন অ্যাবট, কুপার কনোলি, জেক ফ্রেজার-ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ হ্যাজলউড, জশ ইঙ্গলিস, মার্নাস ল্যাবুশেন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়েনিস ও অ্যাডাম জাম্পা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়