ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

মেসি-আলভারেজ-লাউতারো জুটিতে জয়ের খোঁজে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩০, ১৫ অক্টোবর ২০২৪   আপডেট: ১৭:৪৬, ১৫ অক্টোবর ২০২৪
মেসি-আলভারেজ-লাউতারো জুটিতে জয়ের খোঁজে আর্জেন্টিনা

আর্জেন্টিনার নামের সঙ্গে পরাজয় শব্দটা বেমানান হয়ে উঠেছিল। একের পর এক ম্যাচ জয়ে অপরাজেয় হয়ে উঠেছিল লিওনেল মেসির দল। বিশ্বকাপ বাছাই, কোপা আমেরিকা ও প্রীতি ফুটবল ম্যাচ মিলিয়ে টানা ১২ ম্যাচ একই গতিতে ছুটেছে আর্জেন্টিনা। এরপর কলম্বিয়া হারের স্বাদ দেওয়ার পর ভেনেজুয়েলার সঙ্গে ড্র করে তারা।

লাতিন আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাইয়ে আবারও মাঠে নামছে লিওনেল মেসির দলে। এবার তাদের লক্ষ্য জয়ের ধারায় ফেরা। পুরোশক্তির দল নিয়েই মাঠের লড়াইয়ে নামছেন স্কালোনি। বিশ্বকাপ বাছাইপর্বে বাংলাদেশ সময় বুধবার (১৬ অক্টোবর) সকালে বুয়েনস এইরেসের মনুমেন্টাল স্টেডিয়ামে বলিভিয়ার বিপক্ষে নামবে আর্জেন্টিনা।

এই ম্যাচে আর্জেন্টিনার জন্য সুখবর চোট কাটিয়ে পুরোপুরি ফিট হয়ে ফিরেছেন অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার। আর্জেন্টিনার গণমাধ্যম টিওয়াইসি স্পোর্টস জানিয়েছে, শুরুর একাদশে থাকবেন ভেনেজুয়েলার বিপক্ষে বদলি হিসেবে নামা লাওতারো মার্টিনেজও। তার সঙ্গে জুটি বাঁধবেন লিওনেল মেসি ও জুলিয়ান আলভারেজ।

আরো পড়ুন:

দুই হলুদ কার্ড পেয়ে এক ম্যাচ নিষেধাজ্ঞা কাটিয়ে এই ম্যাচ দিয়েই ফিরছেন ক্রিস্টিয়ান রোমেরো। তার সঙ্গে জুটি বাঁধতে পারেন লিসান্দ্রো মার্টিনেজ ও গঞ্জালো মন্টিয়েল।

দক্ষিণ আমেরিকা অঞ্চলের পয়েন্ট তালিকায় শীর্ষেই আছে আর্জেন্টিনা। ৯ ম্যাচে আর্জেন্টিনার পয়েন্ট ১৯। ১৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে কলম্বিয়া। ব্রাজিলের অবস্থান চারে। ৯ ম‍্যাচে তাদের পয়েন্ট ১৩।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়