ঢাকা     মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩০ ১৪৩১

বাবরের পক্ষে কথা বলায় ফখরকে পিসিবির শোকজ

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:২৮, ১৫ অক্টোবর ২০২৪  
বাবরের পক্ষে কথা বলায় ফখরকে পিসিবির শোকজ

বাবর আজমকে ছাড়াই ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টেস্টে মাঠে নেমেছে পাকিস্তান। অফফর্মের বৃত্তে ঘুরপাক খাচ্ছেন বাবর। যে কারণে প্রথম ম্যাচের পরেই তাকে দল থেকে বাদ দেয় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বোর্ডের এই সিদ্ধান্ত মানতে পারেননি ব্যাটার ফখর জামান। বাবরের পক্ষে নিয়ে পোস্ট করে পিসিবির শোকজ পেয়েছেন তিনি।

বাবরের বাদ পড়ার পর সামাজিক যোগাযোগের মাধ্যম এক্স-এ ফখর লেখেন, ‘বাবর আজমকে বাদ দেওয়া হচ্ছে বলে শুনছি, এটা উদ্বেগজনক। ভারত তো বিরাট কোহলিকে ২০২০ থেকে ২০২৩ সালের খারাপ সময়ের জন্য বেঞ্চে বসায়নি। ওই সময় কোহলির গড় ছিল যথাক্রমে ১৯.৩৩, ২৮.২১ এবং ২৬.৫০।’ 

‘আমরা যদি দলের প্রধান ব্যাটারকে বসিয়ে রাখার চিন্তা করি, যে কি না পাকিস্তানের সেরা ব্যাটার, এটা দলের মধ্যে গভীর নেতিবাচক বার্তা দেয়। এখনো প্যানিক বাটনে চাপ দেওয়াটা এড়ানোর সময় আছে। প্রধান খেলোয়াড়দের অবমূল্যায়ন না করে তাদের রক্ষায় মনোযোগ দিতে হবে আমাদের।’- আরও লেখেন ফখর।

আরো পড়ুন:

ফখরের এই পোস্ট ভালোভাবে নেয়নি পিসিবি। এমন বক্তব্যের জন্য ফখরকে শোকজ নোটিশ পাঠিয়েছে তারা। এই ব্যাটারকে ৭ দিন সময় দেওয়া হয়েছে নোটিশের জবাব দিতে। এই সময়ের সময়ের মধ্যে কারণ দর্শাতে না পারলে বেশ ঝামেলায় পড়তে পারেন ফখর।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়