ঢাকা     বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ ||  আশ্বিন ৩১ ১৪৩১

রাজশাহী, মিরপুরে বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাতের যুব সিরিজ

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৪, ১৫ অক্টোবর ২০২৪  
রাজশাহী, মিরপুরে বাংলাদেশ-সংযুক্ত আরব আমিরাতের যুব সিরিজ

সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে একটি তিন দিনের ম্যাচ ও চারটি যুব ওয়ানডে খেলবে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এজন্য ১৬ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ঘরের মাঠে এই সিরিজটি অনুষ্ঠিত হবে। খেলা হবে রাজশাহী ও ঢাকায়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বাংলাদেশে পা রাখবে সংযুক্ত আরব আমিরাতের যুবারা। দক্ষিণ আফ্রিকায় গত ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত বিশ্বকাপের পর কোনো ম্যাচ খেলেনি যুবারা। আট মাস পর তারা মাঠে ফিরছেন।

বিশ্বকাপ স্কোয়াডের তিন ক্রিকেটারকে রেখে দল বাছাই করেছে বিসিবি। তারা হলেন, উইকেটরক্ষক আশরাফুজ্জামান বরেণ্য, বাঁহাতি স্পিনার রাফিউজ্জামান রাফি ও পেসার ইকবাল হোসেন ইমন। সব মিলিয়ে তিন ওপেনার, তিন মিডল-অর্ডার, তিন উইকেটরক্ষক, এক অলরাউন্ডার, তিন স্পিনার ও চার পেসারে সাজানো হয়েছে দল।

আরো পড়ুন:

রাজশাহীর শহীদ কামারুজ্জামান স্টেডিয়ামে আগামী ২০ অক্টোবর শুরু হবে তিন দিনের ম্যাচ। একই মাঠে প্রথম দুই যুব ওয়ানডে ২৫ ও ২৭ তারিখ। এরপর মিরপুর শের-ই বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ৩০ অক্টোবর ও ১ নভেম্বর হবে বাকি দুই ম্যাচ।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ স্কোয়াড
মাজাহারুল ইসলাম, রিফাত বেগ, জাওয়াদ আবরার, আজিজুল হাকিম তামিম (শেষ দুই ওয়ানডের অধিনায়ক), সামিউন বশির রাতুল, কালাম সিদ্দিকি এলিন (তিন দিনের ম্যাচ ও প্রথম দুই ওয়ানডের অধিনায়ক), ফরিদ হোসেন ফয়সাল (উইকেটরক্ষক), আশরাফুজ্জামান বরেণ্য (উইকেটরক্ষক), রিজান হোসেন, স্বাধীন ইসলাম, রাফিউজ্জামান রাফি, ইয়াসির আরাফাত, আল ফাহাদ, ইকবাল হোসেন ইমন, সাঞ্জিদ মজুমদার, সাদ ইসলাম রাজিন।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়