ঢাকা     বুধবার   ১৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ০ ১৪৩১

২০২৬ বিশ্বকাপেও খেলবেন মেসি

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৩৪, ১৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১০:৩৫, ১৬ অক্টোবর ২০২৪
২০২৬ বিশ্বকাপেও খেলবেন মেসি

লিওনেল মেসি

লিওনেল মেসি আর কতদিন খেলবেন? এই প্রশ্নের উত্তর খোঁজা শুরু হয়েছে কাতারের লুসাইলে।২০২২ বিশ্বকাপে মেসি যখন শিরোপায় চুমো খেলেন, তখন থেকেই ভক্ত-সমর্থকদের মনে ঘুরপাক খাচ্ছে এই প্রশ্ন। জবাবটা মেসি দিলেন লাতিন আমেরিকার বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে।

বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে পেরুর বিপক্ষে ৬-০ গোলের বড় জয় তুলে নিয়েছে আর্জেন্টিনা।এই জয়ে দলের হয়ে হ্যাটট্রিক করেছেন মেসি। সেই সঙ্গে সতীর্থদের দিয়ে করিয়েছেন দুই গোল। এমন পারফরম্যান্সের পর স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছে, মেসি আর কতদিন খেলবেন?

ম্যাচ শেষে ব্রডকাস্টার চ্যানেলে কথা বলেন মেসি। সেখানেই জানান, খেলতে চান ২০২৬ বিশ্বকাপ। মেসি বলেন, ‘আমি জানি, মানুষ আমাকে ভালোবাসে, এই জার্সি পরে কোথাও গেলেই আমার নামে রব ওঠে। এটা তো একটা আশীর্বাদ। আর আগেও তো বলেছি, পরের বিশ্বকাপটাই আমার শেষ। আমি নিশ্চিত করেই থাকছি।’

আরো পড়ুন:

ইনজুরির পর ইনজুরি, সুস্থ হয়ে মাঠে ফেরা এবং পুনরায় আহত হওয়া যেন মেসির নিয়তি এখন। ক্লাবের হয়েও খেলেন না পুরো ম্যাচ। নিজেকে সামলে রেখে খেলেন। এর কারণটাও এবার বুঝা গেলো। দেশের হয়ে আরেকটি স্বপ্নের মঞ্চে নামবেন বলেই মেসির এই বাঁচিয়ে খেলা।

জাতীয় দলের হয়ে কিছু জেতার বাকি নেই। টানা দুই কোপা আমেরিকা, বিশ্বকাপ, ফিনালিসিমা এবং ক্যারিয়ারের সর্বোচ্চ পূর্ণতা। আটবার বর্ষসেরা তো সেই স্বাক্ষ্যই দেয়। সাফল্যের শিখরটা মেসি ভারী করতে চাচ্ছেন আরেকটু। দেখা যাক, ইনজুরি তাকে আবার আপন করে নেয় নাকি আরেকটি বিশ্বমঞ্চে বাহুতে আর্মব্যান্ড শোভা পায়!

/বিজয়/


সর্বশেষ

পাঠকপ্রিয়