ঢাকা     শনিবার   ১৯ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৩ ১৪৩১

লাইনে দাঁড়িয়ে কিনতে হবে বাংলাদেশ-দ. আফ্রিকা সিরিজের টিকিট

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৪৭, ১৯ অক্টোবর ২০২৪  
লাইনে দাঁড়িয়ে কিনতে হবে বাংলাদেশ-দ. আফ্রিকা সিরিজের টিকিট

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান ফারুক আহমেদ প্রতিশ্রুতি দিয়েছিলেন, সামনে দর্শকদের কথা মাথায় রেখে ৭০-৮০ শতাংশ টিকিট বিসিবি অনলাইনেই বিক্রি করবে। তার সেই প্রতিশ্রুতি আলোর মুখ দেখল না।

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট শুরু হচ্ছে সোমবার (২১ অক্টোবর)। রোববার (২০ অক্টোবর) থেকে বিক্রি হবে টিকিট। অনলাইনে নয়, লাইনে দাঁড়িয়ে কিনতে হবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকার প্রথম টেস্টের টিকিট।

দক্ষিণ আফ্রিকা সিরিজে অনলাইনে টিকিট বিক্রিকে পাইলট প্রজেক্ট হিসেবে নিয়েছিলেন ফারুক আহমেদ। টেস্ট সিরিজে দর্শক কম হয় বলে টিকিট বিক্রির ব্যবস্থাপনা করা সহজ হতো।

আরো পড়ুন:

সেই প্রক্রিয়া দাঁড় করাতেই এই সিরিজে অনলাইনে টিকিট বিক্রির সিদ্ধান্ত হয়েছিল। কিন্তু ‘অজানা’ কারণে সেই সিদ্ধান্ত বাস্তবায়ন করা যাচ্ছে না। ফলে দর্শকদের ভোগান্তিও কমছে না। লাইনে দাঁড়িয়ে টিকিট কেটে ঢুকতে হবে মিরপুর স্টেডিয়ামে।

টিকিটির দাম নির্ধারণ করেছে বিসিবি। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে সর্বোচ্চ ১ হাজার টাকায়। ভিআইপি স্ট্যান্ডের টিকিট ৫০০ টাকা। ক্লাব হাউজের টিকিটের মূল্য ৩০০ টাকা। এছাড়া নর্থ/সাউথ স্ট্যান্ডের টিকিট ২০০ এবং ইষ্টার্ণ স্ট্যান্ডের টিকিট ১০০ টাকায় পাওয়া যাবে।

ঢাকা/ইয়াসিন/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়