ঢাকা     রোববার   ২০ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৪ ১৪৩১

দুরন্ত কেইনের হ্যাটট্রিকে বায়ার্নের উড়ন্ত জয়

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৪, ২০ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:২৮, ২০ অক্টোবর ২০২৪
দুরন্ত কেইনের হ্যাটট্রিকে বায়ার্নের উড়ন্ত জয়

বায়ার্ন মিউনিখে যোগ দেওয়ার পর থেকেই গোল করাটাকে নেশায় পরিণত করেছেন হ্যারি কেইন। ম্যাচের পর ম্যাচ নিজেকে চিনিয়ে যাচ্ছেন ইংলিশ স্ট্রাইকার। আরও একবার দেখালেন জাদু। তার হ্যাটট্রিকে বুন্দেসলিগায় স্টুটগার্টকে ৪-০ গোলে উটিয়ে দিয়েছে বায়ার্ন মিউনিখ।

শনিবার (১৯ অক্টোবর) রাতে ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের শুরু থেকেই সমানে সমান লড়ে যেতে থাকে দুই দল। তাতে আক্রমণ-পাল্টা আক্রমণও চলতে থাকে সমানে। এভাবেই কেটে যায় প্রথমার্ধের ৪৫ মিনিট। গোলশূন্য সমতায় থেকে বিরতিতে যায় দুই দল।

দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে এগিয়ে যায় বায়ার্ন। বক্সের বাইরে থেকে বুলেট গতির শটে গোলটি করেন কেইন। গোল পেয়ে আত্মবিশ্বাসী হয়ে ওঠে পুরো বায়ার্ন। তারই ধারায় ৬০তম মিনিটে নিজের দ্বিতীয়টি গোলটি করে ব্যবধান দ্বিগুণ করেন ইংলিশ তারকা।

আরো পড়ুন:

দুই গোলে এগিয়ে থাকার সুবাদে উড়ন্ত ফুটবল উপহার দেয় বায়ার্ন। প্রতিপক্ষের রক্ষণকে ব্যতিব্যস্ত করে ৮০তম মিনিটে তৃতীয় গোলটি পায় জার্মান মেশিনরা। সেই সঙ্গে কেইন পান হ্যাটট্রিকের স্বাদ। 

এবারের লিগে এটা তার দ্বিতীয় হ্যাটট্রিক। আসরে তার মোট গোল হলো আটটি। চ্যাম্পিয়ন্স লিগে দিনামো জাগরেবের বিপক্ষে দলের ৯-২ ব্যবধানে জয়েও হ্যাটট্রিক করেছিলেন তিনি। কেইনের হ্যাটট্রিকে জয় যখন নিশ্চিত। তখন ৮৯তম মিনিটে স্কোরারের খাতায় নাম লেখান কিংসলে কোমান।

এই জয়ের পর সাত ম্যাচে পাঁচ জয় ও দুই ড্রয়ে ১৭ পয়েন্ট নিয়ে শীর্ষে বায়ার্ন। সমান পয়েন্ট নিয়ে দুইয়ে লাইপজিগ। তিন নম্বরে ফ্রেইবুর্কের পয়েন্ট ১৫। গতবারের চ্যাম্পিয়ন বায়ার লেভারকুজেন ১৪ পয়েন্ট নিয়ে আছে চার নম্বরে।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়