ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

আসিফের বিরুদ্ধে স্লোগান দেওয়ায় জার্সি খুলে হেনস্থা

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৯, ২০ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:৩৯, ২০ অক্টোবর ২০২৪
আসিফের বিরুদ্ধে স্লোগান দেওয়ায় জার্সি খুলে হেনস্থা

শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম সংলগ্ন ২ নম্বর সিগনাল। সাকিব আল হাসানের এক কিশোর ভক্তকে ঘিরে রেখেছেন কয়েকজন। আরেকজন এসে জোর করে সানি মিয়া নামে এই ভক্তের জার্সি খুলে নিলেন। তিনি উচ্চস্বরে বলছিলেন, ‘কত বড় সাহস তোর, আসিফের বিরুদ্ধে কথা বলিস!’

উপস্থিত সেনাবাহিনীর সদস্যরা সানি মিয়াকে উদ্ধারে এগিয়ে আসেন। তারা ক্ষুব্ধ ওই যুবকের কাছ থেকে জার্সি নিয়ে সানি মিয়াকে ফেরত দেন। এরপর সেখান থেকে তাকে উদ্ধার করে নিয়ে যান। রোববার (২০ অক্টোবর) দুপুরে ঘটনাটি ঘটে। 

এ সময় স্টেডিয়ামের সামনের রাস্তায় কর্মসূচি পালন করছিলেন একদল সাকিব ভক্ত। এই কর্মসূচিতে যাওয়ার সময় তাকে হেনস্থা করা হয় বলে দাবি করেছেন সানি মিয়া।

আরো পড়ুন:

সানি মিয়া রাইজিংবিডিকে বলেন, ‘আমি আন্দোলনে যেতে চেয়েছিলাম। পথে আমাকে আটকে দেয়। এরপর আমার জার্সি খুলে মারতে চায়। আমি কারও বিরুদ্ধে স্লোগান দেইনি।’

এদিন দুপুরে পূর্ব ঘোষণা অনুযায়ী একদল সাকিব ভক্ত মিরপুর স্টেডিয়ামের সামনে অবস্থান নেয়। শুরুতে শান্তিপূর্ণ থাকলেও পরে আরেক দল এসে হামলা চালায়। তখন দক্ষিণ আফ্রিকা দল অনুশীলন করছিল মিরপুরে। দ্রুত সেনাবাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। প্রধান ফটক সংলগ্ন রাস্তার সব দোকান পাট বন্ধ করে দেওয়া হয়। বাইরে থেকে কাউকে ঢুকতে দেওয়া হয়নি। 

উল্লেখ্য, সাকিব আল হাসান দেশে আসতে না পারায় এবং শেষ মুহুর্তে বিসিবি তাকে দল থেকে বাদ দেয়ায় আন্দোলন চালিয়ে যাচ্ছেন ভক্তরা। এর আগে ১৭ অক্টোবর তারা আন্দোলন করেছিলেন। তার আগের দিন সাকিব বিরোধীরা তাকে দলে না রাখার জন্য আন্দোলন করেন।

রিয়াদ/আমিনুল


সর্বশেষ

পাঠকপ্রিয়