ঢাকা     সোমবার   ২১ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৫ ১৪৩১

জিম্বাবুয়ের বিপক্ষেও নেই বাবর-শাহীন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৫, ২০ অক্টোবর ২০২৪  
জিম্বাবুয়ের বিপক্ষেও নেই বাবর-শাহীন

ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষের তিন ম্যাচ টেস্ট সিরিজের শেষ দুটি থেকে বিশ্রাম দেওয়া হয়েছে বাবর আজম, শাহীন আফ্রিদি ও নাসিম শাহকে। তবে তাদের বিশ্রাম আরও লম্বা হচ্ছে। নভেম্বর-ডিসেম্বরে জিম্বাবুয়ে সফরেও বিশ্রাম দেওয়া হবে বাবর-শাহীনকে। এমনটাই ভাবছেন পাকিস্তানের নির্বাচকরা।

নভেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে পাকিস্তান। এরপর জিম্বাবুয়ের বিপক্ষেও তারা তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। জিম্বাবুয়ের বিপক্ষের দুই সিরিজেও বিশ্রাম দেওয়া হবে সাবেক অধিনায়ক বাবর ও পেস বোলার শাহীনকে। তাদের পাশাপাশি আরও ৪-৫ জন খেলোয়াড়কে বিশ্রাম দেওয়া হবে। সুযোগ দেওয়া হবে তরুণদের। যাতে তারা বিদেশের মাটিতে আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা অর্জন করতে পারে।

তবে নভেম্বরের ৪ তারিখ থেকে অস্ট্রেলিয়ার বিপক্ষে শুরু হতে যাওয়া সীমিত ওভারের সিরিজে দলে ফিরবেন বাবর, শাহীন ও নাসিম। যেহেতু বাবর অধিনায়কের পদ থেকে সরে দাঁড়িয়েছেন সেক্ষেত্রে এই সিরিজে পাকিস্তানকে নেতৃত্ব দিতে পারেন মোহাম্মদ রিজওয়ান।

আরো পড়ুন:

অধিনায়কত্ব ছেড়ে বাবর কেবল তার ব্যাটিংয়ে মনোযোগ দিতে চান। যদিও টেস্টে নিজেকে প্রমাণ করতে পারেননি তিনি। এখন দেখার বিষয় অস্ট্রেলিয়ার বিপক্ষের ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ব্যাট হাতে ঝলক দেখাতে পারেন কিনা।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়