ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

ছবি তোলার মানুষটাই ছবি হয়ে গেলেন চিরতরে

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৯, ২১ অক্টোবর ২০২৪   আপডেট: ২০:৪৬, ২১ অক্টোবর ২০২৪
ছবি তোলার মানুষটাই ছবি হয়ে গেলেন চিরতরে

ছবি তুলতে পছন্দ করতেন। ছবির মধ্যে গল্প খুঁজে বেড়াতেন। কল্পনার জগৎ ছিল দিগন্ত বিস্তৃত। এক সময় ছবি তোলাটাকেই পেশা হিসেবে বেছে নিলেন। সেই ছবি তোলার মানুষটাই আজ ছবি হয়ে গেলেন চিরতরে।

বাংলানিউজের জ্যেষ্ঠ ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই। স্পোর্টস বিভাগ ছিল তার চূড়ান্ত কর্মস্থল। কিন্তু পেশাদারিত্ব দেখিয়ে রাজনৈতিক, বিনোদন, জাতীয় সব বিভাগেই পা মাড়িয়েছেন মিথুন। কাঁধে ক্যামেরা নিয়ে আজ এদিক তো কাল ওদিক ছুটেছেন। আজ এই স্টেডিয়াম তো কাল আরেক স্টেডিয়ামে গল্প খুঁজে বেড়াচ্ছেন।

আরো পড়ুন:

বলা হতো, সমসাময়িকদের মধ্যে বেশ মেধাবী ছিলেন মিথুন। ক্রিকেটাঙ্গনে বেশ পরিচিত মুখ মিথুন ছিলেন ক্রিকেটারদেরও বেশ কাছের। সাকিব, তামিম, মাশরাফি, মাহমুদউল্লাহদের ড্রয়িংরুমে শোভা পেয়েছে তার তোলা ছবি। এমিলি, জাহিদ, জামাল ভূঁইয়ারা তার ক্যামেরার লেন্সে পোজ দিতেন। সেসব নিয়ে গর্ব করে গল্প শোনাতেন।

ক্রিকেটারদের ব্যাট-বলের লড়াইয়ের প্রতি সেকেন্ডের ছবি, প্রতিটি মুহূর্ত তার ক্যামেরায় ধরা পড়ত সুনিপুণ ছোঁয়ায়। কিন্তু জীবন মৃত্যুর লড়াইয়ে মিথুন হার মারলেন আজ।

দীর্ঘ সময় ক্যান্সারের সঙ্গে লড়াই করে আজ সোমবার (২১ অক্টোবর) সন্ধ্যায় রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৪০ বছর। তিনি স্ত্রী, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী ও সহকর্মী রেখে গেছেন। 

ইয়াসিন/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়