ঢাকা     মঙ্গলবার   ২২ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৬ ১৪৩১

দ্বিতীয় টেস্টেও উইলিয়ামসনকে পাচ্ছে না নিউ জিল্যান্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৪, ২২ অক্টোবর ২০২৪   আপডেট: ১৩:১০, ২২ অক্টোবর ২০২৪
দ্বিতীয় টেস্টেও উইলিয়ামসনকে পাচ্ছে না নিউ জিল্যান্ড

ভারতের বিপক্ষে প্রথম টেস্টে বড় ব্যবধানে জিতেছে নিউ জিল্যান্ড। বেঙ্গালুরুতে দলের নির্ভরযোগ্য ব্যাটার কেন উইলিয়ামসনকে পায়নি কিউইরা। এবার দ্বিতীয় টেস্টেও তাকে পাচ্ছে না নিউ জিল্যান্ড। এক সংবাদ বিজ্ঞপ্তিতে উইলিয়ামসনের না খেলার বিষয়টি নিশ্চিত করেছে নিউ জিল্যান্ড ক্রিকেট।

পুনেতে বৃহস্পতিবার (২৪ অক্টোবর) শুরু হচ্ছে ভারত-নিউ জিল্যান্ড দ্বিতীয় টেস্ট। এই ম্যাচে উইলিয়ামসনকে পাবার আশা ছিল নিউ জিল্যান্ডের। তবে কুঁচকির চোট থেকে এখনো পুরোপুরি সেরে উঠতে পারেননি তিনি। এ বিষয়ে নিউ জিল্যান্ডের প্রধান কোচ গ্যারি স্টিড বলেন, ‘আমরা কেনকে পর্যবেক্ষণে রাখছি। সে সঠিক পথেই আছে। তবে শতভাগ ফিট নয়।’

সব ঠিক থাকলে তৃতীয় টেস্টে উইলিয়ামসন খেলবেন বলে আশাবাদী নিউ জিল্যান্ড। সিরিজের তৃতীয় টেস্টের ভেন্যু মুম্বাইয়ের ওয়াংখেড়ে। সিরিজের শেষ টেস্ট শুরু হচ্ছে ১ নভেম্বর। এক্ষেত্রে এই তারকা ব্যাটারকে সাবধানে এগোতে হবে বলে মনে করেন স্টিড।

আরো পড়ুন:

নিউ জিল্যান্ডের প্রধান কোচ বলেন, ‘সামনের দিনগুলোতে তার আরও উন্নতি দেখব বলে আমরা আশা করছি। তৃতীয় টেস্টে তাকে পাব বলে আশা রয়েছে। তাকে প্রস্তুত হওয়ার জন্য যথেষ্ট সময় আমরা দেব। তবে এখানে সাবধানে এগোতে হবে।’

সেপ্টেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচের সিরিজে কুঁচকির চোটে পড়েন উইলিয়ামসন। তাকে দলের সঙ্গে রাখতে চেয়েছিল কিউইরা। উইলিয়ামসন নিউ জিল্যান্ড দলের সঙ্গে ভারত সফর করেননি। সিরিজের প্রথম দুই টেস্ট মিস করা কিউই এই তারকা ক্রিকেটার বাসায় বসে নিজের পুনর্বাসনের কাজ করবেন।

সিরিজের প্রথম টেস্টে ৮ উইকেটে জিতে তিন ম্যাচের টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে কিউইরা। 

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়