ঢাকা     বুধবার   ২৩ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৭ ১৪৩১

মেসির ছোঁয়ায় মেজর লিগে দর্শকের রেকর্ড

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৭, ২৩ অক্টোবর ২০২৪   আপডেট: ১১:৩৬, ২৩ অক্টোবর ২০২৪
মেসির ছোঁয়ায় মেজর লিগে দর্শকের রেকর্ড

লিওনেল মেসি ক্যারিয়ারে কত রেকর্ডই তো গড়েছেন। বলতে গেলে রেকর্ড লুটিয়ে পড়েছে তার পায়ে। বল পায়ে রেকর্ডের লাল গালিচা মাড়িয়ে বেড়ানো মেসির উপস্থিতিতে এবার রেকর্ড হলো মেজর লিগ সকারে (এলএমএস)। ইন্টার মায়ামির অধিনায়কের ছোঁয়ায় এলএমএসে বেড়েছে দর্শক উপস্থিতি।

এলএমএসের প্রথম ভাগ শেষে কর্তৃপক্ষ জানিয়েছে, এই মৌসুমে স্টেডিয়ামে দর্শক উপস্থিতি ছিল ৫ শতাংশ বেশি, সংখ্যায় যা এক কোটি ১৪ লাখ ৫০ হাজার। ২০২২ সালের চেয়ে যা ১৪ শতাংশ বেশি। ম্যাচপ্রতি খেলা দেখেছে ২৩ হাজার ২৩৪ জন। আরেকটি রেকর্ড হলো, কোনো ম্যাচেই টিকিট অবিক্রিত থাকেনি।

মেসির ছোঁয়ায় উজ্জীবিত হয়ে উঠেছে মায়ামিও। চলতি মৌসুমে জিতেছে সাপোর্টার্স শিল্ড জিতেছে মায়ামি। যা মেজর লিগ সকারে মায়ামির প্রথম কোনো ট্রফি। একই সঙ্গে মেজর লিগ সকারে এক মৌসুমে সর্বোচ্চ পয়েন্টের রেকর্ডও গড়েছে মায়ামি। ইস্টার্ন কনফারেন্সে ২২ জয় ও আট ড্রয়ে তাদের পয়েন্ট ৭৪।

আরো পড়ুন:

দলীয় সাফল্য বাদ দিলে ব্যক্তিগত সাফল্যেও উজ্জ্বল মেসি। যদিও সব ম্যাচ খেলার সুযোগ পাননি। তাও মাত্র ১৯ ম্যাচ খেলে ২০ গোল করেন মেসি, সঙ্গে অ্যাসিস্ট করেন ১০টি।

সাপোটার্স শিল্ড জেতায় এমএলএস কাপ প্লে-অফের পুরোটাই নিজেদের মাঠে খেলবে মায়ামি। মেজর লিগ সকারের ইস্টার্ন ও ওয়েস্টার্ন কনফারেন্সের ৯টি করে সেরা ১৮টি দল নিয়ে এমএলএস কাপ প্লে-অফ হয়ে থাকে। ঘরের মাঠে মায়ামি খেলার সুযোগ পাওয়ায় দর্শকের রেকর্ড আরও বাড়বে সেটা বলাই যায়।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়