ঢাকা     বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ৮ ১৪৩১

এক ম্যাচ আগেই সিরিজ শ্রীলঙ্কার

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:৫৪, ২৩ অক্টোবর ২০২৪  
এক ম্যাচ আগেই সিরিজ শ্রীলঙ্কার

তিন ম্যাচ ওয়ানডে সিরিজ এক ম্যাচ হাতে রেখেই জিতে নিলো শ্রীলঙ্কা। আজ বুধবার (২৩ অক্টোবর) পাল্লেকেলেতে বৃষ্টিবিঘ্নিত দ্বিতীয় ওয়ানডেতে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে সিরিজ জয় নিশ্চিত করে তারা।

৪৪ ওভারে নেমে আসা ম্যাচে এদিন ওয়েস্ট ইন্ডিজ আগে ব্যাট করতে নামে। ৩৬ ওভারে ১৮৯ নামে অলআউট হয়ে যায় তারা। জবাব দিতে নেমে ৩৮.২ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৯০ রান করে শ্রীলঙ্কা। অধিনায়ক চারিথ আসালঙ্কা ৭টি চার ও ১ ছক্কায় ৬২ রানের অপরাজিত ইনিংস খেলে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। তিনি ছাড়া উদ্বোধনী ব্যাটসম্যান নিশান মদুশঙ্ক ও সাদিরা সামারাবিক্রমা ৬টি করে চারের মারে ৩৮টি করে রান করেন। ২৪টি রান আসে জানিথ লিয়ানাগের ব্যাট থেকে।

বল হাতে উইন্ডিজের আলজারি যোসেফ ২টি উইকেট নেন ৩০ রানের বিনিময়ে।

আরো পড়ুন:

তার আগে ওয়েস্ট ইন্ডিজের ইনিংসে ছিল আসা যাওয়ার মিছিল। তার মধ্যে শেরফেন রাদারফোর্ড ও গুদাকেশ মোতি ছিলেন ব্যতিক্রম। শেরফেন ৭টি চার ও ৪ ছক্কায় ৮০ রান করেন। আর মোতি ৬ ছক্কায় করেন ৫০ রান। এছাড়া ব্রান্ডন কিং করেন ১৬ রান। বাকিদের কেউ দুই অঙ্কের কোটা ছুঁতে পারেননি।

বল হাতে শ্রীলঙ্কার ওয়ানিন্দু হাসারাঙ্গা ৮ ওভারে ৪০ রান দিয়ে ৪টি উইকেট নেন। মাহিশ থিকশানা ৯ ওভারে ১ মেডেনসহ ২৫ রান দিয়ে ৩টি ও আসিথা ফার্নান্দো ৭ ওভারে ৩৫ রান দিয়ে নেন ৩টি উইকেট।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়