ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

বাংলাদেশ দল চট্টগ্রামে, জাকির হাসান খেলছেন সিলেটে 

ক্রীড়া প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:১১, ২৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৪:২১, ২৬ অক্টোবর ২০২৪
বাংলাদেশ দল চট্টগ্রামে, জাকির হাসান খেলছেন সিলেটে 

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঢাকা টেস্টের দল থেকে এক পরিবর্তন এনে চট্টগ্রাম টেস্টের দল ঘোষণা করা হয়েছে। সেই দলে থাকা ওপেনার জাকির হাসান এখন সিলেটে খেলছেন জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল)। 

আজ শনিবার (২৬ অক্টোবর) চট্টগ্রামে পৌঁছে গেছে বাংলাদেশ দল। দুই দিন অনুশীলনের পর ২৯ অক্টোবর থেকে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। 

এদিকে জাকির আজ থেকে শুরু হওয়া এনসিএলের দ্বিতীয় রাউন্ডে খেলছেন সিলেটের হয়ে, চট্টগ্রামের বিপক্ষে। সিলেট একাডেমি মাঠে টস জিতে ফিল্ডিং করছে তার দল। যেদিন বাংলাদেশের টেস্ট শুরু হবে সেদিনই শেষ হবে জাকিরের ম্যাচ। 

আরো পড়ুন:

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নির্বাচক হান্নান সরকার জানিয়েছেন, দলের প্রয়োজনে তাকে এনসিএল ম্যাচ শেষের আগেও আনা হতে পারে। 

‘বাইলজ অনুযায়ী বিসিবি যে কোনো ক্রিকেটারকে প্রয়োজন অনুযায়ী দলে ডেকে নিতে পারে। সে সিলেটে আছে সমস্যা নেই, প্রয়োজন হলে তাকে শেষের আগেই আনা হবে।’

ঢাকা টেস্টের একাদশে ছিলেন না জাকির। চট্টগ্রাম টেস্টে থাকবেন কী না সেটা বলে দেবে সময়। তবে প্রস্তুতির জন্য তাকে এনসিএল খেলানো হচ্ছে। প্রোটিয়াদের বিপক্ষে টেস্ট ছাড়াও ওয়েস্ট ইন্ডিজে আছে টেস্ট সিরিজ। সব বিবেচনায় নিয়ে তাকে খেলানো হচ্ছে এনসিএল। 

ঢাকা/রিয়াদ/বিজয়


সর্বশেষ

পাঠকপ্রিয়