ঢাকা     শনিবার   ২৬ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১০ ১৪৩১

ওয়ালটন-বুয়েট প্রিমিয়ার লিগে এনআর ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১৬, ২৬ অক্টোবর ২০২৪   আপডেট: ১৮:১৬, ২৬ অক্টোবর ২০২৪
ওয়ালটন-বুয়েট প্রিমিয়ার লিগে এনআর ওয়ারিয়র্স চ্যাম্পিয়ন

ক্রীড়াবন্ধব প্রতিষ্ঠান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) আয়োজিত ‘ওয়ালটন-বুয়েট প্রিমিয়ার লিগ ফুটবল, সিজন-৫’ শেষ হয়েছে। গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে অনুষ্ঠিত ফাইনালে টিম এমঅ্যান্ডএসকে টাইব্রেকারে ৪-৩ ব্যবধানে হারিয়ে চ্যাম্পিয়ন হয় এনআর ওয়ারিয়র্স। নির্ধারিত সময়ের খেলা ২-২ গোলের সমতা নিয়ে শেষ হয়েছিল।

চ্যাম্পিয়ন ও রানার্স-আপ দলকে ট্রফি ও মেডেল দেওয়া হয়। ফাইনালের সেরা খেলোয়াড় হন এনআর ওয়ারিয়র্সের রিয়াদ। টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হন এনআর ওয়ারিয়র্সের নিপুন। সেরা ইমার্জিং খেলোয়াড় হন এনআর ওয়ারিয়র্সের তাসফিক। সর্বোচ্চ গোলদাতা হন এমঅ্যান্ডএসের জামিল। আর সেরা গোলরক্ষক হন এনআর ওয়ারিয়র্সের রুদ্র। তাদের প্রত্যেককে ট্রফি দেওয়া হয়।

আরো পড়ুন:

ফাইনাল শেষে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বুয়েটের পানিসম্পদ প্রকৌশল (ডব্লিউআরই) বিভাগের অধ্যাপক ও বুয়েটের ফুটবল উপদেষ্টা ড. মোস্তফা আলী ও মো. তারেক আলী স্যার। এ সময় বাংলাদেশ অনূর্ধ্ব-২০ জাতীয় ফুটবল দলের কোচ মারুফুল হক, ওয়ালটনের অ্যাডিশনাল ডিরেক্টর ইমরান আল বারী ও মো. সাজ্জাদ হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পাঁচটি দলের অংশগ্রহণে গেল ১৬ সেপ্টেম্বর শুরু হয় এই প্রতিযোগিতা।

ঢাকা/আমিনুল/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়