ঢাকা     রোববার   ২৭ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১১ ১৪৩১

ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৪

রামিতে চ্যাম্পিয়ন আবু জাফর, রানারআপ মহিন

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:১৫, ২৭ অক্টোবর ২০২৪  
রামিতে চ্যাম্পিয়ন আবু জাফর, রানারআপ মহিন

ওয়ালটন হাইটেক ইন্ড্রাস্টিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ’র আয়োজনে চলছে ‘ওয়ালটন-ডিআরইউ ক্রীড়া উৎসব-২০২৪।’ এই ক্রীড়া উৎসবের পুরুষদের রামি প্রতিযোগিতা আজ রোববার (২৭ অক্টোবর) অনুষ্ঠিত হয়। এই ইভেন্টে চ্যাম্পিয়ন হয়েছেন দৈনিক জনতার আবু জাফর। তিনি অর্জন করেন ৮৪ পয়েন্ট। ১২৩ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন দৈনিক বাংলাবাজার পত্রিকার দেলোয়ার হোসেন মহিন। ২৩৯ পয়েন্ট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেন দৈনিক সমকালের অমিতোষ পাল।

রাজধানীর সেগুনবাগিচাস্থ ঢাকা রিপোর্টার্স ইউনিটি-ডিআরইউ’র ক্রীড়াকক্ষে অনুষ্ঠিত প্রতিযোগিতা উপভোগ করেন সংগঠনের সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ। ক্রীড়া সম্পাদক মো. মাহবুবুর রহমানের পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের দপ্তর সম্পাদক রফিক রাফি, কাযনির্বাহী সদস্য দেলোয়ার হোসেন মহিন, মো. শরীফুল ইসলাম, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম, সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, মজিবুর রহমান এবং সাবেক কার্যনির্বাহী সদস্য মোজাম্মেল হক তুহিন।

এবারের আয়োজনে পুরুষ সদস্যদের জন্য ১০টি ইভেন্ট রয়েছে। সেগুলো হলো— দাবা, ক্যারম (একক), অকশন ব্রিজ, কলব্রিজ, রামি, অ্যাথলেটিকস (২০০ মিটার), গোলক নিক্ষেপ, সাঁতার, আর্চারি ও শ্যুটিং। নারী সদস্যদের জন্য রয়েছে ৫টি ইভেন্ট। সেগুলো হলো- অ্যাথলেটিকস (১০০ মিটার), ক্যারম (একক), লুডু, শ্যুটিং ও সাঁতার।

আরো পড়ুন:

প্রতি বছরের মতো এবারও বর্ষসেরা পুরুষ ও নারী ক্রীড়াবিদকে আর্থিক পুরস্কার প্রদান করা হবে।

এই আয়োজনের সহযোগিতায় রয়েছে জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

ঢাকা/আমিনুল

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়