ঢাকা     সোমবার   ২৮ অক্টোবর ২০২৪ ||  কার্তিক ১২ ১৪৩১

অধিনায়ক ছাড়াই পাকিস্তান সফরের অস্ট্রেলিয়া দল

ক্রীড়া ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৫, ২৮ অক্টোবর ২০২৪  
অধিনায়ক ছাড়াই পাকিস্তান সফরের অস্ট্রেলিয়া দল

পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। ১৩ সদস্যের দল ঘোষণায় চমক রেখেছে তারা। এখনো ঘোষণা করা হয়নি অধিনায়কের নাম। একই সঙ্গে টেস্ট দলের কোনো ক্রিকেটারকে দলে রাখেননি অস্ট্রেলিয়ার নির্বাচকরা।

প্যাট কামিন্স টি-টোয়েন্টি ফরম্যাটের দায়িত্ব ছাড়ার পর নেতৃত্বভার পেয়েছিলেন মিচেল মার্শ। তবে মার্শ টেস্ট দলে থাকায় নতুন নেতৃত্ব নিয়ে ভাবতে হচ্ছে নির্বাচকদের। সে হিসেবে অভিজ্ঞ ক্রিকেটার হিসেবে গ্লেন ম্যাক্সওয়েলের সম্ভাবনা জোরালো।

পাকিস্তানের বিপক্ষে সিরিজে দলে ফিরেছেন তিন পেসার জেভিয়ার বার্টলেট, স্পেন্সার জনসন ও নাথান এলিস। বাঁহাতি পেসার জনসন এর মধ্যে মাঠে ফিরে ঘরোয়া ওয়ানডে কাপের একটি ম্যাচও খেলেছেন।

আরো পড়ুন:

পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার এই সিরিজ শুরু ১৪ নভেম্বর, শেষ ১৮ নভেম্বর। ২২ নভেম্বর শুরু ভারতের বিপক্ষে টেস্ট সিরিজ। টেস্ট ক্রিকেটারদের প্রস্তুতি নির্বিঘ্ন রাখতেই তাদের কাউকে রাখা হয়নি টি-টোয়েন্টি দলে। এই সিরিজে দলের দায়িত্ব পালন করবেন সহকারী কোচ আন্দ্রে বোরোভেক।

অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি দল: শন অ্যাবট, জেভিয়ার বার্টলেট, কুপার কনোলি, টিম ডেভিড, নাথান এলিস, জেইক ফ্রেজার-ম্যাকগার্ক, অ্যারন হার্ডি, জশ ইংলিস, স্পেন্সার জনসন, গ্লেন ম্যাক্সওয়েল, ম্যাথু শর্ট, মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা।

ঢাকা/বিজয়

সম্পর্কিত বিষয়:


সর্বশেষ

পাঠকপ্রিয়