ঢাকা     রোববার   ০৮ সেপ্টেম্বর ২০২৪ ||  ভাদ্র ২৪ ১৪৩১

শায়েস্তাগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৫, ২৫ জুলাই ২০২৪  
শায়েস্তাগঞ্জে হত্যা মামলার আসামি গ্রেপ্তার

ইলিয়াছ মিয়া ওরফে ছোটন। ফাইল ছবি

শায়েস্তাগঞ্জে হত্যা মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি ইলিয়াছ মিয়া ওরফে ছোটনকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৪ জুরাই) দিবাগত রাতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ইলিয়াছ মিয়া ওরফে ছোটন শায়েস্তাগঞ্জ পৌরসভার ৪নং ওয়ার্ডের দাউদনগর চরনুরআহম্মদ গ্রামের মো. সালেহ মিয়া ওরফে কনা মিয়ার ছেলে।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোহাম্মদ মোবারক হোসেন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ছোটনের বিরুদ্ধে একটি মারামারি মামলায় দেড় বছরের সাজা রয়েছে। এছাড়া দুইটি হত্যা মামলাসহ অন্যান্য দুইটি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন। 

উল্লেখ্য, ইলিয়াছ ২০০৮ সালের ১৩ এপ্রিল দক্ষিণ লেঞ্জাপাড়া গ্রামের মরম আলীর ছেলে আলী আহমদ সুজনকে হত্যা করে ভারতে পালিয়ে যায়। ২০১১ সালের ১৬ জুলাই তিনি ভারত থেকে বাংলাদেশে আসেন। পরে চুনারুঘাট থেকে বাহুবল উপজেলার পুটিজুরী বাজারে যাওয়ার জন্য আব্দুল জলিলের অটোরিকশা ১ হাজার টাকায় ভাড়া নেয়। সন্ধ্যায় বাহুবল বাজারে পৌঁছে জলিল আর যাবে না বলে তার ভাড়া দাবি করে। এ সময় ছোটন ৪শ টাকা দিয়ে বাকি টাকা পুটিজুরী বাজারে গিয়ে দেবে বলে চালক জলিলকে জানায়। এ নিয়ে তাদের মধ্যে তর্কবিতর্ক হয়। এক পর্যায়ে জলিলকে ছুরিকাঘাত করতে থাকে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এছাড়া ইলিয়াছ জেলা কারাগারে হবিগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বিএনপি নেতা জি কে গউছকে ছুরিকাঘাত করেন। এসব ঘটনায় মামলা হয়।

মামুন/ইমন


সর্বশেষ

পাঠকপ্রিয়