ঢাকা, সোমবার, ৫ কার্তিক ১৪২৬, ২১ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

‘গল্পের শেষে’ নাদিয়া-মাহফুজ-অর্ষা

আমিনুল ইসলাম শান্ত : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৮-০৮-১৭ ৩:২২:৫০ পিএম     ||     আপডেট: ২০১৮-০৮-১৭ ৬:৪১:১৫ পিএম

বিনোদন ডেস্ক : মাহফুজ আহমেদ ও নাদিয়া স্বামী-স্ত্রী। মাহফুজ একটি মাল্টিন্যাশনাল কোম্পানিতে চাকরি করেন। অফিস থেকে ফেরার পর স্ত্রী নাদিয়া তার কাছে অফিসের গল্প শুনতে চায়। মাহফুজও অফিসের খুঁটিনাটি সব ঘটনা গুছিয়ে স্ত্রীকে বলে। এভাবে গল্পে গল্পে তাদের বিয়ের চারটি বছর পার হয়ে যায়।

একপর্যায়ে মাহফুজ গল্প বলতে উৎসাহ পায় না। তার কাছে মনে হয় একই গল্প সে ঘুরে ফিরে বলছে। তাই তার বিরক্তি চলে আসে। ওদিকে বউ গল্প শুনতে না পেরে অভিমান করে। বউকে ভালোবাসে বলে মাহফুজের মন খারাপ হয়। এমনি সময়ে অফিসে তার সঙ্গে এক লেখকের পরিচয় হয়। মাহফুজ লেখকের কাছ থেকে টাকার বিনিময়ে গল্প কিনতে শুরু করে।

লেখক ই-মেইলে তাকে গল্প পাঠায়। মাহফুজ রাতে বাসায় ফিরে নাদিয়াকে সেই গল্প বলে। কেনা গল্প দিয়ে আবারো তাদের সংসারে সুখ ফিরে আসে।  একদিন ভুল করে মাহফুজ বাসায় ল্যাপটপ রেখে যায়। তারপর গল্পে নতুন মাত্রা যোগ হয়।

এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে একক নাটক ‘গল্পের শেষে’। কামরুল আহসানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। এতে মাহফুজ, নাদিয়া ছাড়াও অভিনয় করেছেন অর্ষা। সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। ঈদের পঞ্চম দিন রাত সাড়ে ৮টায় বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলায় নাটকটি প্রচারিত হবে।




রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৮/শান্ত/মারুফ

ইউটিউব সাবস্ক্রাইব করুন