ঢাকা     মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০ ||  শ্রাবণ ১৯ ১৪২৭ ||  ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

risingbd-august-banner-970x90

ওয়ালটনের ক্যাম্পেইনে চট্টগ্রামজুড়ে উৎসবের আমেজ

|| রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৪:২৫, ২৯ মে ২০১৯  

এম মাহফুজুর রহমান : সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। নতুন গাড়ি আর কোটি কোটি টাকার ক্যাশ ভাউচারের সুযোগ থাকায় ক্যাম্পেইন ঘিরে ক্রেতাদের আগ্রহ তুঙ্গে। এ কার্যক্রমকে আরো গতিময় করতে বাণিজ্যনগরী চট্টগ্রামে অনুষ্ঠিত হলো ২ দিনব্যাপী প্রমোশনাল কার্যক্রম। যা ঘিরে ছিলো উৎসবের আমেজ।

চট্টগ্রামের আমান বাজারের হাটহাজারী রোডের ওয়ালটন পণ্যের পরিবেশক ‘গরিব-এ-নেওয়াজ ফার্নিচার অ্যান্ড ইলেক্ট্রনিক্স’ গত ২৩-২৪ মে ব্যাপক প্রচার চালায়। অনুষ্ঠিত হয় কিস্তি মেলা। যাতে উচ্চমানের ওয়ালটন পণ্য এবং ডিজিটাল ক্যাম্পেইনের বিভিন্ন সুবিধা তুলে ধরা হয়।
 


ওয়ালটনের সহকারী পরিচালক ও চট্টগ্রাম জোনের এরিয়া ম্যানেজার শাখাওয়াত হোসাইন জানান, শহরজুড়ে দুই দিনব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের ওই প্রচার চলে। হয়েছে মাইকিংও। বিভিন্ন স্থানে ঢাক-ঢোল বাজিয়ে ওয়ালটন পণ্য ও ডিজিটাল ক্যাম্পেইনের বিষয়ে ক্রেতাদের অবহিত করা হয়।
 


তিনি বলেন, ব্যাপক প্রচার ফলে শহরের প্রত্যেকটি প্লাজা ও শোরুমগুলোতে আগের তুলনায় বিক্রি বেড়েছে। ব্যাপক ভিড় দেখা যাচ্ছে প্রতিটি প্লাজা এবং পরিবেশক শোরুমে। তবে বিশ্বকাপ এবং ঈদ উপলক্ষে এখানে বেশি বিক্রি হচ্ছে ওয়ালটনের এলইডি টিভি।

ওয়ালটন সূত্রে জানা গেছে, গত ৯ জানুয়ারি থেকে সারা দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে প্রতিষ্ঠানটি। এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন ফোর। এর আওতায় ওয়ালটন পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন নতুন গাড়ি, এক লাখ টাকা পর্যন্ত ক্যাশ ভাউচার, এয়ার কন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডি টিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক। এ সুবিধা থাকবে পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত।

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৯ মে ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

রাইজিংবিডি.কম

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  

সর্বশেষ

পাঠকপ্রিয়