ঢাকা, রবিবার, ৬ শ্রাবণ ১৪২৬, ২১ জুলাই ২০১৯
Risingbd
সর্বশেষ:

রংপুরে ওয়ালটন কিস্তি মেলায় ভিড়

নজরুল মৃধা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১৪ ৮:৪৫:২৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১৬ ১১:৪৯:০৬ এএম
রংপুরে ওয়ালটন কিস্তি মেলায় ভিড়
Voice Control HD Smart LED

নিজস্ব প্রতিবেদক, রংপুর : রংপুরে ওয়ালটনের দিনব্যাপী পণ্য প্রদর্শনী ও কিস্তিমেলায় ক্রেতা ও দর্শনার্থীদের উপচেপড়া ভিড় ছিল।

শুক্রবার নগরীর রবার্টসন্সগঞ্জ উচ্চ ও মহাবিদ্যালয় মাঠে ওয়ালটন প্লাজা রংপুর শাপলা চত্বর জোনের আয়োজনে পণ্য প্রদর্শনী ও কিস্তিমেলা অনুষ্ঠিত হয়। মেলা উদ্বোধন ও পরিদর্শন করেন স্থানীয় ২৬নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল ইসলাম ফুলু ও রবার্টসন্সগঞ্জ উচ্চ ও মহাবিদ্যালয়ের অধ্যক্ষ জাকির হোসেন।

এ সময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। কিস্তিমেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন ওয়ালটন প্লাজা রংপুর শাপলা চত্বর জোনের ম্যানেজার  মাহাবুব আলমসহ ওয়ালটন রংপুর জোনের অন্যান্য কর্মকর্তারা।



নগরীর আলমনগর এলাকার গৃহিণী রোজী আক্তার মেলায় এসেছেন মোবাইল ফোন কেনার জন্য। মোবাইল ফোনের স্টলে রকমারি ফোন দেখে অভিভূত তিনি। পছন্দ মতো একটি ফোন কিনতে পেরে খুশি রোজী আক্তার। তিনি অভিব্যক্তি প্রকাশ করে বলেন, তার ঘরের অধিকাশ জিনিস ওয়ালটনের। ওয়ালটনের পণ্য ক্রয় করে নিশ্চিন্ত থাকা যায়। ওয়ালটন পণ্যের মান ভালো হওয়ায় তার বাড়ির আশপাশের অনেকের ঘরেই ওয়ালটনের পণ্য রয়েছে। ওয়ালটনের মোবাইল ফোন কিনতে পেরে ভালো লাগছে।

মেলায় আসা আরেক দর্শনার্থী ওই এলাকার ব্যবসায়ী জামান মিয়া জানান, এর আগে তিনি নগদ টাকায় ওয়ালটনের ফ্রিজ কিনেছেন। ফ্রিজটি ভালো সার্ভিস দেয়ায় তিনি ও তার পরিবারের সবাই খুশি। আজ কিস্তি মেলায় এসেছেন, মোবাইল ফোন কিনতে।

মেলায় স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন রবার্টসন্সগঞ্জ উচ্চ ও মহাবিদ্যালয়ের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী আরেফিন আক্তার। তিনি ও তার কয়েকজন বান্ধবী মিলে মেলার শৃঙ্খলা বজায় রাখার কাজ করছেন। আরেফিন আক্তার বলেন, ওয়ালটনকে ভালো লাগে বলেই এখানে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করতে এসেছেন। তিনি জানান, ওয়ালটনের পণ্য ভালো বলেই এখানকার মেলায় দর্শনার্থী ও ক্রেতাদের ভিড়।

দিনব্যাপী মেলায় টিভি, ফ্রিজ, এসি, ল্যাপটপ, মোবাইলসহ ওয়ালটনের বিভিন্ন পণ্যের প্রদর্শন ও বিক্রি করা হয়।



রাইজিংবিডি/রংপুর/১৪ জুন ২০১৯/নজরুল মৃধা/বকুল

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge