ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কুমিল্লায় ওয়ালটনের শোভাযাত্রা

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৫:৩০, ১৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কুমিল্লায় ওয়ালটনের শোভাযাত্রা

কুমিল্লা প্রতিনিধি : কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে ওয়ালটনের আনন্দ শোভাযাত্রা।

‘আমরা সেরা ছিলাম, আমরা সেরা আছি, আমরা সেরা থাকব’ এই স্লোগানে সম্প্রতি আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রার উদ্বোধন করেন কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক সাইফুল আলম রনি।

 

ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ উপলক্ষে কুমিল্লা শহরের রাজগঞ্জ প্লাজা, চকবাজার প্লাজা ও পদুয়ার বাজারের ওয়ালটন প্লাজার পক্ষ থেকে এ শোভাযাত্রার আয়োজন করা হয়। শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে শেষ হয়।

পরে সেখানে আয়োজিত অনুষ্ঠানে ওয়ালটন গ্রাহকদের জন্যে প্রদত্ত অফার ‘কে হবেন মিলিয়নিয়ার’, ‘কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার’-এ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার ক্রিকেট উপ-কমিটির আহ্বায়ক সাইফুল আলম রনি।

 

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন কুমিল্লা জোনের এরিয়া ম্যানেজার মোশাররফ হোসেন, ক্রেডিট মনিটর তারিকুল ইসলাম, রাজগঞ্জ প্লাজার ম্যানেজার আরিফুল হক, চকবাজার প্লাজার ম্যানেজার নজরুল ইসলাম, পদুয়ার বাজার প্লাজার ম্যানেজার আসাদুজ্জামান, বুড়িচং প্লাজার ম্যানেজার আব্দুল আলিমসহ অন্যান্যরা।

ওয়াটনের ফ্রিজ কিনে ১ লক্ষ টাকা বিজয়ী আমিনুল ইসলামের পক্ষে তার স্ত্রী আয়েশা ইসলাম হাতে এবং ওয়ালটন এসি কিনে ১ বছরের বিদ্যুৎ বিল ফ্রি বিজয়ী নগরীর ছোটরা এলাকার আরিফুর রহমানের হাতে পুরুস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

 

রাইজিংবিডি/কুমিল্লা/১৩ জুলাই ২০১৯/জাহাঙ্গীর আলম ইমরুল/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়