ঢাকা, রবিবার, ৫ মাঘ ১৪২৬, ১৯ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

ডিজিটাল ক্যাম্পেইন : রাজধানীতে ওয়ালটনের বর্ণাঢ্য র‌্যালি

আবু বকর ইয়ামিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৮-০২ ৯:১৯:০৫ পিএম     ||     আপডেট: ২০১৯-০৮-০৩ ১১:১০:৩১ এএম

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে ডিজিটাল ক্যাম্পেইনের সিজন ফোর-এর অংশ হিসেবে ঈদ আনন্দ র‌্যালি করেছে ওয়ালটন প্লাজা, মাজার রোড, মিরপুর শাখা।

শুক্রবার বিকেলে এ র‌্যালির আয়োজন করা হয়। উদ্বোধন করেন ওয়ালটনের নির্বাহী পরিচালক হুমায়ুন কবির। জনগণকে ওয়ালটনের সব অফার সম্পর্কে জানাতে এ র‌্যালির আয়োজন করে কর্তৃপক্ষ।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দারুস সালাম থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম উদ্দীন, ওয়ালটনের ডেপুটি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর মাহাদী আল মামুন, মিরপুর জোনের এরিয়া ম্যানেজার অতুনু রয়, মিরপুর জোনের ক্রেডিট মনিটরিং অফিসার তাপস রঞ্জন দাসসহ ওয়ালটন মাজার রোড শাখার কর্মকর্তারা।

র‌্যালিটি রাজধানীর মিরপুর মাজার রোড থেকে গাবতলী হয়ে শহীদ বুদ্ধিজীবী গেটের সামনে এসে শেষ হয়। র‌্যালি থেকে ওয়ালটন পণ্যের বিভিন্ন সুবিধার কথা ক্রেতা সাধারণের কাছে তুলে ধরা হয়।

 

র‌্যালি থেকে জানানো হয়, ওয়ালটনের পণ্য কিনে রেজিস্ট্রেশন করলে রয়েছে কোটি কোটি টাকার ক্যাশ ভাউচার। ফ্রিজের কম্প্রেসারের গ্যারান্টি ১০ বছর থেকে বাড়িয়ে ১২ বছর করেছে ওয়ালটন। এসি কেনার ক্ষেত্রে ওয়ালটন দিচ্ছে বাম্পার অফার। যেকোনো ব্রান্ডের পুরাতন এসি দিয়ে ওয়ালটনের নতুন এসি কিনলে রয়েছে ২৫ শতাংশ মূল্যছাড়।

আরো জানানো হয়, দেশব্যাপী চলমান ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এ ওয়ালটন এসি কিনে ক্রেতারা পাচ্ছেন পুরো এক বছরের বিদ্যুৎ বিলের টাকা ফ্রি পাওয়ার সুযোগ। এছাড়া, ওয়ালটন এসির সকল গ্রাহক পাচ্ছেন ফ্রি ইনস্টলেশন সুবিধা।

 

এসব সুবিধার পাশাপাশি ইনভার্টার এসির কম্প্রেসরে গ্যারান্টির সময় আট বছর থেকে বাড়িয়ে ১০ বছর করেছে ওয়ালটন। রয়েছে ৬ মাসের রিপ্লেসমেন্ট গ্যারান্টি ও ৩৬ মাসের সহজ কিস্তি সুবিধাও।

জানা গেছে, বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনতে ডিজিটাল ডাটাবেজ তৈরি করছে ওয়ালটন। এ কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণ উৎসাহিত করতে চালানো হচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। কোরবানির ঈদ উপলক্ষে এর আওতায় ফ্রিজ ক্রেতাদের ‘কে হবেন আজকের মিলিয়নিয়ার’ শীর্ষক বিশেষ সুবিধা দিচ্ছে ওয়ালটন। প্রতিদিনই দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম কিংবা ই-প্লাজা থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ১ মিলিয়ন বা ১০ লাখ টাকা পেতে পারেন ক্রেতারা। রয়েছে ফ্রিজ, টিভিসহ হাজার হাজার পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব সুবিধা না মিললেও নিশ্চিত ক্যাশ ভাউচার পাবেন ক্রেতারা।

 

কর্তৃপক্ষ জানায়, গত মাসে ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন অনেকেই। এদের মধ্যে কয়েকজন হচ্ছেন- চাঁদপুরে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘সনি ইলেকট্রনিক্স’ থেকে জাকির হোসেন, ফেনীর একাডেমি রোড ওয়ালটন প্লাজা থেকে মো. ইয়াছিন ও লায়লা বেগম, পিরোজপুরের স্বরূপকাঠিতে মেসার্স হক এন্টারপ্রাইজ থেকে আব্দুর রহিম, কুমিল্লা ক্যান্টনমেন্টের নীলাচল ইলেকট্রনিক্স থেকে নাজমুল হোসাইন ও খুলনা শিববাড়ীতে আশা এন্টারপ্রাইজ থেকে পেয়েছেন ক্রেতা মো. মিরাজ হাওলাদার। এছাড়া, দেশজুড়ে অসংখ্য ক্রেতা ১ লাখ টাকা করে পেয়েছেন।


রাইজিংবিডি/ঢাকা/২ আগস্ট ২০১৯/ইয়ামিন/রফিক