ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

ওয়ালটনের ফ্রিজ কিনে লাখপতি শরীয়তপুরের এমদাদ

শরীয়তপুর সংবাদদাতা : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৯-২৬ ৬:১০:২৭ পিএম     ||     আপডেট: ২০১৯-০৯-২৬ ৬:১০:২৭ পিএম

পরিবারের আবদার ছিল একটি ফ্রিজের। অনেকদিনের সেই আবদার মেটাতে ৩৭ হাজার ৫০০ টাকায় ওয়ালটনের একটি ফ্রিজ কেনেন শরিয়তপুরের এমদাদ মুন্সী। কে জানত তাতেই বাজিমাত হয়ে যাবে! ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করে লাখপতি হয়ে গেলেন তিনি।

ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন অফারে লটারি জিতে এক লাখ টাকা পেয়েছেন এমদাদ মুন্সী। তিনি শরীয়তপুর পৌরসভার কাশাভোগ গ্রামের মহর আলী মুন্সীর ছেলে।

সম্প্রতি স্থানীয় মনোহার বাজার মোড়ে অবস্থিত ওয়ালটন প্লাজার সাব ডিলার ‘রওজা ইলেকট্রনিক্স’ থেকে ফ্রিজটি কেনেন তিনি। এরপর নিয়ম অনুযায়ী রেজিস্ট্রেশন করেন। ফিরতি এসএমএস-এ তিনি জানতে পারেন সুসংবাদ। ওয়ালটন কোম্পানির পক্ষ থেকে এক লাখ টাকা পেয়ে যান তিনি!

বৃহস্পতিবার বেলা ১২টায় আনুষ্ঠানিকভাবে ওয়ালটন প্লাজার পক্ষ থেকে এমদাদের হাতে এক লাখ টাকার চেক তুলে দেয়া হয়। তবে ক‌্যাশ ভাউচারের বদলে তিনি দু’টি ফ্রিজ, একটি টিভি, একটি ফ্যান ও রাইস কুকারসহ ওয়ালটনের বেশ কিছু ইলেকট্রনিক্স পণ‌্য নিয়েছেন।

প্রতিক্রিয়া জানাতে গিয়ে এমদাদ বলেন, ‘অনেকদিন ধরে পরিবারের সদস‌্যরা একটি ফ্রিজ কেনার কথা বলছিল। একটু একটু করে টাকা জমিয়েছি। পরে সাধ‌্যের মধ‌্যে সাধ মেটাতে ওয়ালটনের একটি ফ্রিজ কেনার সিদ্ধান্ত নিই। সেই সিদ্ধান্তই যে পরিবারের সবার আনন্দের কারণ হয়ে উঠবে তা ভাবতে পারিনি। এক লাখ টাকা পেয়ে পরিবারের সবাই দারুণ খুশি। এরকম অফার দেয়ার জন‌্য ওয়ালটনকে ধন‌্যবাদ।’

এমদাদ মুন্সীর হাতে আনুষ্ঠানিকভাবে চেক তুলে দেয়ার সময় ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন অফার এর কো-অর্ডিনেটর মো. নাজমুল হোসেন, এরিয়া ম্যানেজার মাদারীপুর জোন হামিম মো. অনিক, ক্রেডিট মনিটরিং মাদারীপুর জোন মো. শামীম হাসান, ওয়ালটন সার্ভিস ম্যানেজমেন্ট-এর ম্যানেজার মো. রিফাত হোসেন, ওয়ালটন প্লাজা ম্যানেজার গৌরাঙ্গ হাজরা, ওয়ালটন প্লাজা সাব ডিলার রওজা ইলেকট্রনিক্স-এর স্বত্বাধিকারী মো. আতিক মোল্লা প্রমুখ উপস্থিত ছিলেন।


শরীয়তপুর/জামাল মল্লিক/সনি

ইউটিউব সাবস্ক্রাইব করুন