ঢাকা, শুক্রবার, ২৮ অগ্রহায়ণ ১৪২৬, ১৩ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

বৃহস্পতিবারও শুরু হয়নি সেন্ট্রাল জোন ও নর্থ জোনের খেলা

আব্দুল্লাহ এম রুবেল : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০১-২৪ ৯:১৬:৪২ পিএম     ||     আপডেট: ২০১৯-০১-২৪ ৯:৩৩:৩৮ পিএম

আব্দুল্লাহ এম রুবেল : ভেন্যু পরিবর্তন করেও মাঠে গড়ানো গেলা না ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লীগের সেন্ট্রাল জোন ও নর্থ জোনের খেলা। তবে শুক্রবার থেকে রাজশাহীর বাংলা ট্র্যাক মাঠে এই খেলা শুরু হবে বলে জানা গেছে।

বিসিবির গেম ডেভলাপমেন্টের আয়োজনে গত বুধবার থেকে তৃতীয়বারের মতো শুরু হওয়ার কথা ছিলো ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লীগ। রাজশাহী ও বগুড়ার দুই ভেন্যুতে খেলা হওয়ার কথা ছিলো। রাজশাহীতে সূচি অনুযায়ী খেলা হলেও বাধা আসে বগুড়ায়। স্থানীয় ক্রীড়া সংগঠকদের বাধার কারণে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে খেলা শুরু করা যায়নি। সেখানে স্থানীয় দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ চলায় তারা মাঠ দিতে অস্বীকৃতি জানায়। পরবর্তীতে বিসিবির গেম ডেভলেপমেন্ট কমিটি খেলা সরিয়ে নিয়ে আসে রাজশাহীর বাংলা ট্র্যাক মাঠে।

বিসিবির গেম ডেভলাপমেন্ট কমিটি থেকে গতকাল রাইজিং বিডিকে জানানো হয়েছিল, বৃহস্পতিবার থেকে এই মাঠে খেলা শুরু হবে। তবে স্বল্প সময়ে মাঠ প্রস্তুত করতে পারেনি স্থানীয় আয়োজকরা। ফলে টুর্নামেন্ট শুরুর দ্বিতীয় দিনেও এই দুই দলের খেলা শুরু হয়নি।

সেন্ট্রাল জোন ও নর্থ জোন ম্যাচের ম্যাচ রেফারি আজম খান জানিয়েছেন, একদিন আগেই এ মাঠে অন্য একটি খেলা শেষ হয়েছে। মাত্র একদিনে তো আর মাঠ প্রস্তুত করা সম্ভব নয়। তবে আগামীকাল শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে ম্যাচ শুরু হবে।

দুই দিন খেলা পিছিয়ে যাওয়ায় এর প্রভাব পড়বে টুর্নামেন্টের সময়সূচিতে। জানা গেছে, দ্বিতীয় রাউন্ডে দুই ম্যাচের তারিখই পিছিয়ে দেয়া হতে পারে।




রাইজিংবিডি/খুলনা/২৪ জানুয়ারি ২০১৯/রুবেল/শামীম

ইউটিউব সাবস্ক্রাইব করুন