ঢাকা, বুধবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১১ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজশাহী স্টেডিয়ামে ওয়ালটনের উপহার

ইয়াসিন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০২-১৪ ১:১২:০০ পিএম     ||     আপডেট: ২০১৯-০২-১৪ ৪:৫৮:২২ পিএম

ক্রীড়া প্রতিবেদক : চলছে ওয়ালটন ইয়ুথ ক্রিকেট লিগের ওয়ানডে টুর্নামেন্টের খেলা। দেশের দুটি মাঠে চার দল নিয়ে হচ্ছে যুবাদের ক্রিকেট উৎসব।

বুধবার রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। উদ্বোধনী মঞ্চে টুর্নামেন্টের পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের পক্ষ থেকে রাজশাহী স্টেডিয়ামকে দেওয়া হয় একটি ৩২ ইঞ্চি এইচডি এলইডি টেলিভিশন।

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান হিসেবে পরিচিত ওয়ালটন গ্রুপ ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে পরিচিত মুখ। দেশের ক্রিকেট ছাড়িয়ে এখন আন্তর্জাতিক পরিমন্ডলে ওয়ালটনের পদচারণা। পৃষ্ঠপোষকতার পাশাপাশি ওয়ালটন ক্রীড়া সংশ্লিষ্ট বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে থেকেছে। এরই অংশ হিসেবে এবার রাজশাহী স্টেডিয়ামে দেওয়া হয়েছে স্মারক পুরস্কার।

রাজশাহীর স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার সাইফুল ইসলাম জেম এ পুরস্কার গ্রহণ করেন। তার হাতে পুরস্কার তুলে দেন বিসিবির পরিচালক ও গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজন, পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহাজাদা সেলিম ও ফিরোজ আলম এবং অ্যাডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ।

এ সময়ে জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার হান্নান সরকার এবং জাতীয় দলে খেলা দুই ক্রিকেটার ফরহাদ রেজা ও নাজমুল হোসেন শান্ত উপস্থিত ছিলেন।



রাইজিংবিডি/ঢাকা/১৪ ফেব্রুয়ারি ২০১৯/ইয়াসিন/পরাগ

ইউটিউব সাবস্ক্রাইব করুন