ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অটোরিকশার ধাক্কায় শিশু নিহত, সড়ক অবরোধ

তানভীর হাসান তানু || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪৭, ২৯ জানুয়ারি ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অটোরিকশার ধাক্কায় শিশু নিহত, সড়ক অবরোধ

ঠাকুরগাঁও সংবাদদাতা : ঠাকুরগাঁও সদর উপজেলার সালন্দর ইউনিয়নের ইয়াকুবপুর এলাকায় অটোরিকশার ধাক্কায় বিথি (৭) নামের এক শিশু নিহত হয়েছে। বিথি (৭) ইয়াকুবপুর এলাকার নজরুল ইসলামের মেয়ে।

সোমবার দুপুর ১২টায় কালুক্ষেত্র বড়তলা বাজার এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় অটোরিকশাটি শিশুটিকে ধাক্কা দেয়। এ সময় এলাকাবাসী অটোরিকশাটি ভাঙচুর করে ও রাস্তা অবরোধ করে রাখে।

স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক শারমিন আক্তার বাচ্চাটিকে মৃত ঘোষণা করেন।
 


স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার ইয়াকুবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী বিথি (৭) স্কুল ছুটি হওয়ার পরে বাসায় যাওয়ার সময় রাস্তা পারাপার হতে গেলে অটোরিকশাটি শিশুটিকে জোরে ধাক্কা দেয়। বাজারের লোকজন বিথিকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কত্যর্বরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন। অপরদিকে কালুক্ষেত্র বাজার এলাকার লোকজন অটোরিকশাটি ভাঙচুর করে চালককে আটকে রাখে। এ সময় উত্তেজিত জনগণ রাস্তায় গাছের গুঁড়ি দিয়ে প্রায় দেড় ঘণ্টা রাস্তা অবোরধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে ও অটোরিকশা চালককে আটক করে থানায় নিয়ে যায়।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘বর্তমানে এলাকার পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে আছে। রাস্তা থেকে অবরোধ তুলে নেওয়া হয়েছে। অটোরিকশার চালক সাত্তারকে (৫৫) আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীকালে তদন্ত সাপেক্ষে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’



রাইজিংবিডি/ঠাকুরগাঁও/২৯ জানুয়ারি ২০১৮/তানভীর হাসান তানু/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়