ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

অপহরণের দুই দিন পর ব্যবসায়ীকে জাবি থেকে উদ্ধার

তহিদুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:১২, ২৯ এপ্রিল ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অপহরণের দুই দিন পর ব্যবসায়ীকে জাবি থেকে উদ্ধার

জাবি প্রতিনিধি: অপহরণের দুই দিন পর এক ক্ষুদ্র ব্যবসায়ীকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কেন্দ্রীয় খেলার মাঠ থেকে উদ্ধার করেছে পুলিশ।

আশুলিয়া থানা পুলিশ ও ডিবির একটি দল অপহৃত আব্দুল্লাহ নামের এই ক্ষুদ্র ব্যবসায়ীকে রোববার রাত ৯টার দিকে উদ্ধার করে।

উদ্ধার অভিযানে অংশ নেওয়া আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান জানান, এ ঘটনায় জড়িত দুই জনকে আটক করা হয়েছে। এঘটনায় অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে অপহরণ মামলা হয়েছে।

আশুলিয়া থানা পুলিশ সূত্র জানায়, অপহৃত ক্ষুদ্র ব্যবসায়ীর গ্রামের বাড়ি সিরাজগঞ্জ। আর আটককৃত ব্যক্তিরা হলেন মাসুদ ও আমির। মাসুদ আগে ব্যাংকে চাকরি করতেন। আর আমির ডেইরি ফার্মে প্রশিক্ষণ নিতে এসেছিলেন। এই দুই ব্যক্তির বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক মনিরুজ্জামান বলেন, ‘আব্দুল্লাহ সাভার থেকে বাইপাইল যাচ্ছিলেন। পথিমধ্যে নবীনগর থেকে ডিবি পরিচয়ে অপহরণকারীরা তাকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তুলে নিয়ে যায়। সেখানে তাকে আটকে রাখে।’

মনিরুজ্জামান বলেন, ‘অপহরণকারীরা ১লাখ ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করছিল। আমরা টোপ ফেলেছিলাম। শেষে ১ লাখ টাকার চুক্তি হয়। আমরা অপরহরণকারীদেরকে বলেছিলাম বিশ্ববিদ্যালয়ের মাঠে দেখা করবো। এরপর রোববার রাতে একটা লোক ডেইরি গেট থেকে আমাদেরকে নিতে আসে। আমরা তাকে আটক করি। আর পরে তার দেখানো মতে আরেক ব্যক্তিকে আটক করি। এসময় ঘটনার সাথে জড়িত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের ৪৩ ব্যাচের রবিন ও যুব উন্নয়ন কেন্দ্রের এক প্রশিক্ষক পালিয়ে যায়।’



রাইজিংবিডি/জাবি/২৯ এপ্রিল ২০১৯/তহিদুল ইসলাম/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়