ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

অ্যাটলির ওপর ভরসা রাখছেন শাহরুখ

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:০০, ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
অ্যাটলির ওপর ভরসা রাখছেন শাহরুখ

বলিউড কিংখ্যাত তারকা অভিনেতা শাহরুখ খান। কিন্তু বিগত কয়েক বছর ধরে বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারছেন না। তার সর্বশেষ জিরো সিনেমাটিও আশানুরূপ ব্যবসা করতে পারেনি।

জিরো সিনেমার ব্যর্থতার পর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি বলিউডের রোমান্স কিং। বলার অপেক্ষা রাখে না, বেশ ভেবেচিন্তেই পরের ধাপ দিতে চাইছেন দিলওয়ালে অভিনেতা। আর এই ক্ষেত্রে দক্ষিণী সিনেমার নির্মাতা অ্যাটলির ওপরই ভরসা রাখছেন শাহরুখ।

বলিউড হাঙ্গামায় প্রকাশিত এক প্রতিবেদনে বলা হয়েছে, অ্যাটলির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। অ্যাকশন ঘরানার এ সিনেমার জন্য সম্মতিও জানিয়েছে এই অভিনেতা। খুব শিগগির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

একটি সূত্র বলেন, অ্যাটলির সর্বশেষ দুই সিনেমা মেরসালথেরি রিমেক ছিল। তবে শাহরুখের এই সিনেমা কোনো রিমেক নয়। অ্যাটলি এই চিত্রনাট্য লিখেছেন এবং এটি সম্পূর্ণ অ্যাকশন ঘরানার। চিত্রনাট্য ও অ্যাটলির চিন্তাধারা শাহরুখের পছন্দ হয়েছে। সব ঠিক থাকলে খুব শিগগির তিনি এতে চুক্তিবদ্ধ হবেন।

এদিকে সম্প্রতি প্রকাশিত হয়েছে থালাপতি বিজয় অভিনীত বিগিল সিনেমার ট্রেইলার। সিনেমাটি পরিচালনা করেছেন অ্যাটলি। মাইক্রোব্লগিং সাইট টুইটারে ট্রেইলারটি শেয়ার করেছেন বলিউডের কিং খান। তাই দুয়ে দুয়ে চার মিলিয়ে অ্যাটলি-শাহরুখ জুটি নিয়ে গুঞ্জন বেশ জোরালো।


ঢাকা/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়