ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

শেখ মো. রতন || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:২২, ২২ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে আহত ১২

মুন্সীগঞ্জ সংবাদদাতা : মুন্সীগঞ্জের মিরকাদিমে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে ১২ জন আহত হয়েছে।

পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহম্মেদ কালাম সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে ।

শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে মিরকাদিম পৌর এলাকার পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। শনিবারও ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মুন্সীগঞ্জ সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান তার সমর্থকদের নিয়ে পূর্বপাড়া এলাকায় শাহজাহানের মেয়ের জানাজা অংশগ্রহণ করেন। জানাজা শেষে কালাম সমর্থক ও শাহীন সমর্থকদের মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে কালাম সমর্থকদের মধ্যে ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জলিল ও সমর্থক ঝলক, রতন, আলমগীর, জাহাঙ্গীর, বদু, রিপনসহ সাতজন আহত হন। অপরদিকে মেয়র সমর্থকদের মধ্যে, ঝিল্লু, আল আামিন, শাহজাহানসহ পাঁচজন আহত হন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠি চার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালসহ বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মনসুর আহম্মেদ কালাম বলেন, ‘জানাজার নামাজ পড়ে বাড়ি ফেরার পথে মেয়রের লোকজন আমাদের ওপর হামলা চালায়। এ সময় তারা আমার সাত কর্মীকে পিটিয়ে আহত করে।’

ঘটনার বিষয়ে জানতে চাইলে মিরকাদিম পৌর মেয়র শহিদুল ইসলাম শাহীন বলেন, ‘আমাদের কোনো লোক তাদের উপর হামলা করেনি। পূর্বপাড়া এলাকায় কারা সংঘর্ষে করেছিলো তাও আমার জানা নেই। আমি শুনেছি, বাজারে নাইট গার্ড ঝিল্লুকে মারধর করে কালামের লোকজন । এ নিয়ে স্থানীয়দের সঙ্গে মারামারি বেধে যায়। তবে সাবেক উপজেলা চেয়ারম্যান মনসুর আহমেদ কালাম আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে মিথ্যা বানোয়াট কথা বলে বেড়াচ্ছে।’

মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসাইন জানান, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।




রাইজিংবিডি/মুন্সীগঞ্জ/২২ জুন ২০১৯/শেখ মোহাম্মদ রতন/ইভা

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়