ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আনুষ্ঠানিক প্রচার শুরু করলেন ইউসুফ আব্দুল্লাহ হারুন

জাহাঙ্গীর আলম ইমরুল || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:১৪, ১৩ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আনুষ্ঠানিক প্রচার শুরু করলেন ইউসুফ আব্দুল্লাহ হারুন

কুমিল্লা প্রতিনিধি: দলের বর্ধিত সভা ও দোয়ার মধ্য দিয়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন কুমিল্লা-৩ মুরাদনগর আসনে আওয়ামী লীগ ও মহাজোট প্রার্থী আলহাজ ইউসুফ আব্দুল্লাহ হারুন।

মুরাদনগরস্থ তার নিজ বাড়ির আঙ্গিণায় বুধবার বিকালে আয়োজিত সভায় তিনি দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। পরে দোয়ার মধ্যদিয়ে তিনি আনুষ্ঠানিকভাবে তার নির্বাচনী প্রচার শুরু করেন।

এসময় নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব ইউসুফ আব্দুল্লাহ হারুন এমপি তার বক্তব্যে দলীয় নেতাকর্মীদের এক হয়ে কাজ করার আহবান জানান।

প্রধান বক্তা ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার। সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন, ‘আমাদের মাঝে কোন বিভেদ নেই, আমরা সম্মিলিতভাবে কাজ করে নৌকার বিজয় সুনিশ্চিত করবো ইনশাআল্লাহ।’

মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি সৈয়দ আব্দুল আওয়াল সরকারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন- মুরাদনগর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা সৈয়দ আব্দুল কাইয়ূম খসরু, প্রবীণ আওয়ামী লীগ নেতা হানিফ সরকার, প্রবীণ আওয়ামী লীগ নেতা রুহুল আমিন ভূইয়া সহ জেলা ও মুরাদনগর উপজেলা আওয়ামীলীগ ও এর অংঙ্গসংঠনের অন্যান্য নেতারাও বক্তব্য রাখেন।




রাইজিংবিডি/ কুমিল্লা/১৩ ডিসেম্বর ২০১৮/জাহাঙ্গীর আলম ইমরুল/টিপু

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ