ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আপনার ভোট শিলাকে নিয়ে যাবে সেরা বিশে

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৪, ৪ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আপনার ভোট শিলাকে নিয়ে যাবে সেরা বিশে

‘নব্বইজন প্রতিযোগী থেকে সেরা বিশের তালিকা তৈরি করা হবে। মাঝে আর কোনো বাছাই হবে না। এই বিশজন মূল প্রতিযোগিতায় অংশ নিবে। সেরা বিশজন থেকে নিজের যোগ্যতা দিয়ে সেরা পাঁচে যেতে হবে। কিন্তু তার আগে নিজের যোগ্যতা প্রমাণের কোনো সুযোগ নেই। এজন্য সেরা বিশে যাওয়ার জন্য আপনাদের ভোট সবচেয়ে গুরুত্বপূর্ণ। দেশের মানুষের সহযোগিতা এখানে গুরুত্বপূর্ণ’—কথাগুলো বলেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’ বিজয়ী শিরিন আক্তার শিলা।

আগামী ৮ ডিসেম্বর মার্কিন যুক্তরাষ্ট্রে ‘মিস ইউনিভার্স ২০১৯’-এর চূড়ান্ত আসর বসতে যাচ্ছে। গত ২৭ নভেম্বর রাতের একটি ফ্লাইটে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন শিলা। এ প্রতিযোগিতায় বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন তিনি। নব্বইজন প্রতিযোগীকে পেছনে ফেলে সেরা বিশের তালিকায় যাওয়ার জন্য সবার ভোট প্রয়োজন। আজ বুধবার সন্ধ্যায় ফেসবুক লাইভে এসে সবার কাছে ভোট চেয়েছেন তিনি।

শিরিন আক্তার শিলা বলেন, ‘কয়েক দিন আগে থেকে ভোট শুরু হয়েছে। প্লিজ আমাকে ভোট করুন, যাতে সেরা ২০ এর তালিকায় থাকতে পারি। ৬৮ বছর পর প্রথমবার বাংলাদেশ এই মঞ্চে এসেছে। বাংলাদেশ যাতে ভালো কিছু নিয়ে যেতে পারে, এজন্য আপনাদের ভোট প্রয়োজন। বাংলাদেশে অনেক মানুষ। অধিকাংশ মানুষই সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করেন। প্লিজ আপনারা একটি করে ভোট দিয়ে আমাকে একটু সাহায্য করবেন।’

আগামী ৭ ডিসেম্বর দুপুর ১২টা পর্যন্ত ভোট করা যাবে। ভোট করতে এই লিংকে

গত ২৩ অক্টোবর ঝলমলে আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯’। সেখানে সেরা ১০ প্রতিযোগীকে পেছনে ফেলে বিজয়ী হন ঠাকুরগাঁওয়ের মেয়ে শিরিন আক্তার শিলা। পূর্ব ঘোষণা অনুযায়ী বিজয়ী শিলার মাথায় মুকুট পরিয়ে দেন ‘মিস ইউনিভার্স ৯৪’ বিজয়ী সুস্মিতা সেন।


ঢাকা/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়