ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আবারো অভিনয়ে কণ্ঠশিল্পী রাব্বি, সঙ্গী মোশাররফ করিম

বিনোদন ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫২, ১৩ এপ্রিল ২০২১  
আবারো অভিনয়ে কণ্ঠশিল্পী রাব্বি, সঙ্গী মোশাররফ করিম

‘আমিতো ভালা না, ভালা লইয়াই থাইকো’—খ‌্যাত কণ্ঠশিল্পী কামরুজ্জামান রাব্বি। এ গানের কল্যাণে দারুণ শ্রোতাপ্রিয়তা লাভ করেন তিনি। নিয়মিত মৌলিক গানে কণ্ঠ দিচ্ছেন এই শিল্পী। পরিচালক অপূর্ব আমীনের হাত ধরে অভিনয়েও নাম লেখিয়েছেন তিনি। তার অভিনীত দুটি নাটক টিভিতে প্রচার হয়েছে।

এবার একটি ধারাবাহিক নাটকে অভিনয় করলেন রাব্বি। ‘বৌ দৌড়’ নামে এ নাটকে তার সহশিল্পী জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। এতে মোশাররফ করিমের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন রাব্বি। মানস পাল রচিত নাটকটি পরিচালনা করেছেন শামস করিম।

অভিনয়ে নিয়মিত হওয়া প্রসঙ্গে রাব্বি বলেন—‘আসলে পরিকল্পনা করে কিছু হয় না। আমার প্রথম গানটি সবার কাছে পৌঁছানোর আগ পর্যন্ত আমি জানতাম না কী হতে যাচ্ছে। মিউজিকের উপর পড়াশোনা করেছি, তাই গানের সঙ্গে কোনো না কোনোভাবে জড়িত হতামই। অভিনয়টাকেও আমি আলাদা করে দেখি না। সুযোগ থাকলে কাজ করে যেতে চাই। সাংস্কৃতিক অঙ্গনের যেখানে সুযোগ পাবো সেখানেই ছাপ রাখতে চাই।’

এ নাটকের অন‌্যান‌্য চরিত্রে অভিনয় করেছেন—শতাব্দী ওয়াদুদ, শামীম জামান, তারিক স্বপন, নাদিয়া প্রমুখ। বেসরকারি টিভি চ‌্যানেল বাংলাভিশনে নাটকটি প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা।

ঢাকা/শান্ত

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়