ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

আশাশুনিতে সেপটিক ট্যাংকে মোটরসাইকেল চালকের লাশ

এম.শাহীন গোলদার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৪১, ৮ ফেব্রুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
আশাশুনিতে সেপটিক ট্যাংকে মোটরসাইকেল চালকের লাশ

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরার আশাশুনিতে ভাড়ায়চালিত এক মোটরসাইকেল চালককে শ্বাসরোধ করে হত্যার পর ঘাতকরা তার লাশ স্থানীয় একটি মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্য ফেলে রাখে।

বৃহস্পতিবার রাত ১২টার দিকে অশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহযোগিতায় পুলিশ চারজনকে গ্রেপ্তার করেছে।

নিহতের নাম জাহাঙ্গীর  হোসন (২৪)। তিনি সাতক্ষীরার আশাশুনি উপজেলার আনুলিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের খোকন গাজীর ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- আশাশুনি উপজেলার মধ্যম একসরা গ্রামের বশির সানার ছেলে আব্দুল আজিজ (৪০), একই গ্রামের সালামুদ্দিন (খোকন) কারিকরের ছেলে আল আমিন কারিকর (২৫), আব্দুল্লাহ কারিকরের ছেলে রবিউল ইসলাম (৩০) ও শরিফুল ইসলাম (২৫)।

আনুলিয়া ইউনিয়নের দফাদার আব্দুস সাত্তার জানান, জাহাঙ্গীর আলম পেশায় একজন ভাড়ায়চালিত মোটরসাইকেল চালক। বুধবার রাত ১০টার দিকে রবিউল, আল আমিন ও আব্দুল আজিজ একসরা লঞ্চঘাটে যাওয়ার কথা বলে জাহাঙ্গীরের মোটরসাইকেল ভাড়া করে। রাজাপুর গ্রাম হতে রওনা দিয়ে মধ্যম একসরা দাখিল মাদ্রাসার কাছে পৌঁছালে পিছন দিক থেকে চালক জাহাঙ্গীরের গলায় ফাঁস দিয়ে শ্বাসরোধ করে তাকে হত্যার পর লাশ ওই মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্যে ফেলে রেখে ঘাতকরা মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়।

আব্দুস সাত্তার জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে নিহতের স্ত্রী সাথী খাতুন তাকে এসে জানান যে, তার স্বামী জাহঙ্গীরা ভাড়া নিয়ে যাওয়ার পর দুই দিন হয়ে গেছে এখনো ফিরে আসেনি। এ সময় মোটরসাইকেল ভাড়া নেওয়া রবিউল ইসলামকে ডেকে এনে তিনি ইউপি চেয়ারম্যান আলমগীর আলম লিটনকে খবর দেন। পরে চেয়ারম্যানের উপস্থিতিতে জিজ্ঞাসাবাদ করার এক পর্যায় রবিউল জাহাঙ্গীরকে হত্যার ঘটনা স্বীকার করেন। এ সময় তার স্বীকারোক্তি অনুযায়ী পরে রবিউল ইসলাম ও আল আমিনকে আটক করে পুলিশে খবর দেওয়া হয়। রাত ১২টার দিকে পুলিশ এসে মধ্যম একসরা দাখিল মাদ্রাসার সেপটিক ট্যাংকের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার নাথ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’




রাইজিংবিডি/সাতক্ষীরা/৮ ফেব্রুয়ারি ২০১৯/শাহীন গোলদার/সাইফুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়