ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইঁদুর খাওয়ার অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:৪০, ৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
 ইঁদুর খাওয়ার অভিজ্ঞতা জানালেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক: ব্রিটিশ তারকা কারা ডেলেভিন। এ মডেল-অভিনেত্রী জানিয়েছেন, ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’খ্যাত বিয়ার গ্রিলসের অনুষ্ঠানের একটি পর্বের শুটিংয়ে মৃত ইঁদুর খেয়েছেন তিনি।

সম্প্রতি ‘দ্য টুইনাইট শো উইথ জিমি ফ্যালন’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন ডেলেভিন। এ অভিনেত্রী বলেন, ‘আমি সম্প্রতি বিয়ার গ্রিলসের অনুষ্ঠানের শুটিং করেছি, অনেক মজা হয়েছে। আমার বয়স যখন নয় বছর তিনি আমার স্কুলে এসেছিলেন। এভারেস্টে চড়া সবচেয়ে কম বয়সিদের মধ্যে তিনি একজন। আমি তার অনেক বড় ভক্ত।’

তিনি আরো বলেন, ‘যখন বিয়ার আমাকে শোটিতে আমন্ত্রণ জানান আমি বুঝতে পারছিলাম তিনি যা বলবেন সেটি করতে হবে। আর আমি ইঁদুর খেয়েছি। বলেছি কিন্তু, আমি সব করতে রাজি ছিলাম।’

এই সময় সঞ্চালক জিমি ফ্যালন কিছুটা বিস্ময় নিয়ে প্রশ্ন করেন, ইঁদুর খেয়েছেন, কিন্তু কীভাবে সম্ভব? ঘটনার বর্ণনা দিয়ে কারা ডেলেভিন বলেন, “একটি পাহাড় বেয়ে নামছিলাম এবং সেই সময় একটি লেজ বের হয়ে থাকতে দেখে বলে উঠি, ওহ! এটা কি ইঁদুর? তখন বিয়ার গ্রিলস বলেন, ‘চমৎকার, নৈশভোজে আমরা এটিই খাবো।’ আমি বলেছিলাম, না! কারণ তারা এটি সেট করে রাখেনি। এটা মৃত ছিল। যদিও গন্ধ ছিল না কিন্তু অবশ্যই এটি তাজা ছিল না।”

অ্যামাজন প্রাইমের ‘কার্নিভ্যাল র’ সিরিজের প্রচারে অনুষ্ঠানে হাজির হয়েছিলেন কারা। সিরিজটিতে অরলান্ডো ব্লুমের সঙ্গে অভিনয় করেছেন এ অভিনেত্রী।


রাইজিংবিডি/ঢাকা/৫ সেপ্টেম্বর ২০১৯/মারুফ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়