ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

ইংল্যান্ডের নাগরিকত্ব চাইছেন আমির!

শামীম হোসেন পাটোয়ারি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:২৫, ২৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইংল্যান্ডের নাগরিকত্ব চাইছেন আমির!

ক্রীড়া ডেস্ক : মাত্র ২৭ বছর বয়সে টেস্ট ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়ে ভক্তদের বিস্মিত করেছেন পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। এমন ঘোষণার পর তাকে নিয়ে বিশেষ প্রতিবেদন প্রকাশ করেছে ক্রিকেটপাকিস্তান ডটকম। ওই প্রতিবেদনে বলা হয়েছে ভবিষ্যতে ইংল্যান্ডে নাকি স্থায়ী নিবাস গড়তে চান আমির।

২০১৬ সালের সেপ্টেম্বরে বৃটিশ নাগরিক নার্গিস মালিককে বিয়ে করে স্পাউস ভিসার আবেদন করেন আমির। তখন তিনি ওই দেশে থাকার জন্য ৩০ মাসের অনুমতি পান। লন্ডনে নাকি একটি বাড়ি ক্রয়ের চিন্তা করছেন বাঁহাতি এ তারকা বোলার। আমির পাকিস্তানের পক্ষে খেলতে অনেকবার ইংল্যান্ডে গিয়েছেন। ক্রিকেট পাকিস্তান ডটকমের প্রতিবেদনে বলা হয়েছে ইংল্যান্ডের স্থায়ী পাসেপোর্টের আবেদন করেছেন তিনি।

টেস্ট ক্রিকেট থেকে অবসরের কারণ জানাননি আমির। তবে তার সতীর্থদের মধ্যে গুঞ্জন চলছে পাকিস্তানের হয়ে নাকি আর খেলতে চাইছেন না তিনি। ইংল্যান্ডের টি-টোয়েন্টি লিগসহ বিশ্বের বিভিন্ন লিগে খেলতে চাইছেন আমির।

আরব আমিরাতে শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের পরের টেস্ট সিরিজ খেলবে পাকিস্তান। আরব আমিরাতের পিচ পেস বোলিং সহায়ক নয়, সেজন্য নাকি তিনি এখনই অবসরের ঘোষণা দিয়েছেন বলেও গুঞ্জন চলছে।


রাইজিংবিড/ঢাকা/২৭ জুলাই ২০১৯/শামীম

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়