ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ইডেনে বাংলাদেশ-ভারতের টেস্ট আয়োজন সম্ভব নয়: গাঙ্গুলী

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:৩৯, ২৫ জানুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ইডেনে বাংলাদেশ-ভারতের টেস্ট আয়োজন সম্ভব নয়: গাঙ্গুলী

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ ও ভারতের টেস্ট ভেন্যু হায়দরাবাদ থেকে সরে শেষ মুহূর্তে কলকাতার ইডেন গার্ডেনে আসতে পারে! কিন্তু শেষ মুহূর্তে ইডেন গার্ডেনে ম্যাচ আয়োজনের প্রস্তাব পেলে তা ফিরিয়ে দেওয়া হতে পারে।

হায়দরাবাদের পরিবর্তে স্ট্যান্ডবাই হিসেবে ইডেন গার্ডেনকে প্রস্তুত রাখা হয়েছে। ভারতীয় গণমাধ্যম বিসিসিআইয়ের সূত্র দিয়ে এমন খবর প্রকাশ করেছিল। কিন্তু ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গলের সভাপতি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, বিসিসিআই থেকে এমন কোনো খবর তিনি পাননি এবং শেষ মুহূর্তে ইডেনে ম্যাচ আয়োজনও সম্ভব নয়।

মঙ্গলবার জি নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে গাঙ্গুলী বলেন,‘স্ট্যান্ডবাই হিসেবে ইডেন গার্ডেন প্রস্তুত আছে এমন কোনো ধারণা আমার নেই। যদি শেষ মুহূর্তে এমন কোনো প্রস্তাব আসে তাহলে আমরা ম্যাচ আয়োজন করতে পারব না। ম্যাচ আয়োজনে অনেক কাজ থাকে। যেমন টিকিট ছাপানো। এগুলো দ্রুত করা সম্ভব নয়। দেখা যাক কি হয়!’

প্রায় এক বছর আগে দুই দলের ঐতিহাসিক টেস্টের জন্য হায়দরাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামের নাম ঘোষণা করে বিসিসিআই। কিন্তু ভারতের দৈনিক দ্য হিন্দুর এক প্রতিবেদনে বলা হয়েছিল, আর্থিক কারণে এই টেস্ট আয়োজনে অপারগতা প্রকাশ করেছে হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশন। পরে অবশ্য বিষয়টি গুজব বলে উড়িয়ে দেন হায়দরাবাদ ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক কে. জন মেজর। তিনি নিশ্চিত করেন প্রস্তুতি ম্যাচসহ একমাত্র টেস্টটি হায়দরাবাদ আয়োজন করবে। সে জন্য প্রস্তুতিও নিচ্ছে সংস্থাটি।

হায়দরাবাদ নিশ্চিত করলেও বাংলাদেশ ক্রিকেট বোর্ড এখনো নিশ্চিত নয় ম্যাচটি কোথায় আয়োজন হচ্ছে! দ্বিপাক্ষিক সিরিজে ম্যাচ ভেন্যু চূড়ান্ত করে স্বাগতিক বোর্ড ও সফরকারী বোর্ড। অথচ সফরের ১৫ দিন আগেও বিসিবি নিশ্চিত নয় একমাত্র টেস্ট ম্যাচটি কোথায় আয়োজনের পরিকল্পনা করছে বিসিসিআই। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল বলেছিলেন, ‘ভারত সফর হচ্ছে এতে কোনো সন্দেহ নেই। ছেলেরা একটি প্রস্তুতি ম্যাচও খেলবে, সেটাও ঠিক আছে। ভেন্যু যদি পরিবর্তন করা হয় তাতেও আমাদের কোনো আপত্তি নেই। তবে এখন পর্যন্ত ভেন্যু পরিবর্তনের কোনো খবর ভারতীয় ক্রিকেট বোর্ড থেকে পাইনি।’

 

 

রাইজিংবিডি/ঢাকা/২৫ জানুয়ারি ২০১৭/ইয়াসিন/আমিনুল/এএন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়