ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

একটি টিকিটের আশায়...

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৭:৩২, ১ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
একটি টিকিটের আশায়...

নিজস্ব প্রতিবেদক: পবিত্র ঈদুল আজহা উপলক্ষে গত শুক্রবার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আর বিক্রি শুরু হওয়ার ২ দিনের মধ্যেই ৮, ৯ ও ১০ আগস্টের টিকিট বিক্রি হয়ে গেছে। বৃহস্পতিবার রাজধানীর গাবতলি বাস টার্মিনালে গিয়ে দেখা যায়, টিকিট শেষ জানার পরও টিকিট প্রত্যাশী অনেকেই বাস কাউন্টারে আসছেন যদি টিকিট পাওয়া যায়, সেই আশায়।

টার্মিনালে সকাল থেকেই দেখা যায় টিকিট প্রত্যাশী  অনেকেই কিছুক্ষণ পর পর ৮ বা ৯ তারিখের টিকিটের আশায় বাস কাউন্টারে ঘোরাফেরা করছেন। টিকিট তারা পাচ্ছেন না কিন্তু তারপরও আশায় আশায় বার বার কাউন্টারের সামনে আসছেন।  

এদের অনেকেই অভিযোগ করেন, চড়া দামে টিকিট বিক্রির উদ্দেশ্যে কৃত্রিম সংকট তৈরি করা হয়েছে। কাউন্টার থেকে অল্প সংখ্যক টিকিট বিক্রি করা হয়েছে; বাকিটা চড়া দামে বিক্রির জন্য রেখে দিয়েছে।

বরিশাল যাওয়ার জন্য টিকিট কিনতে আসা তামিম হোসেনের সাথে কথা হয়। তিনি বলেন, ‘টিকিট শেষ হয়েছে সেটা আগে থেকেই জানতাম। তারপরও ভাবলাম, বেশি দাম দিয়ে হয়তো এখন টিকিট পাওয়া যাবে। তাই একটি টিকিটের আশায় আসছি এখানে।’   

তবে টিকিট কাউন্টারে বুকিং মাস্টাররা বলছেন, বেশিরভাগ চাহিদা ৮, ৯ ও ১০ আগস্টের টিকিটের। কিন্তু এই কয়েক দিনের টিকিট আগেই শেষ হয়ে গেছে।

পঞ্চগড় যাওয়ার জন্য আনোয়ার হোসেন ৭ আগস্টের একটি টিকিট কিনেছেন। তিনি বলেন, ‘৮ আগস্টের টিকিট চেয়েছি কিন্তু পেয়েছি ৭ আগস্টের আর নিয়ে নিয়েছি।’ তিনি জানান, তার মতো অনেকেই কাঙ্খিত দিনের টিকিট না পেয়ে বাধ্য হয়ে অন্য দিনের টিকিট নিচ্ছেন বা হতাশ হয়ে ফিরে যাচ্ছেন।

 

রাইজিংবিডি/ঢাকা/১ আগস্ট ২০১৯/হাসিবুল/জেনিস/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়