ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

কঙ্গনার গুরুদক্ষিণা

মারুফ খান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪১, ৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কঙ্গনার গুরুদক্ষিণা

বিনোদন ডেস্ক : কাছের মানুষদের বিভিন্ন রকম উপহার দিয়ে প্রায়ই চমকে দেন বলিউড অভিনয়শিল্পীরা। আর কাছের এই মানুষদের মধ্যে রয়েছেন তাদের স্টাফ মেম্বাররাও। মাঝে মাঝে এসব অভিনয়শিল্পীরা গুরুদক্ষিণা দিতেও ভুল করেন না। সম্প্রতি তার যোগগুরুকে গুরুদক্ষিণা দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

এ অভিনেত্রী তার যোগগুরু সুরিয়া নারায়ণ সিংকে একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট উপহার দিয়েছেন। মুম্বাইয়ের আন্ধেরিতে অবস্থিত এ অ্যাপার্টমেন্টের মূল্য ২ কোটি রুপি। প্রকাশিত প্রতিবেদনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘এটি কঙ্গনার কৃতজ্ঞতা প্রকাশের একটি অংশ। তবে এ অভিনেত্রী বিষয়টিকে গুরুদক্ষিণা হিসেবেই ভাবছেন। তিনি (গুরু) কখনই কঙ্গনার কাছে এরকম কোনো কিছু চাননি কিন্তু কঙ্গনা মনে করেছেন তার জন্য কিছু করা প্রয়োজন। কয়েকদিন আগে কঙ্গনা ওই অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন এবং কীভাবে এটি সাজাতে হবে তা ডিজাইনারদের নির্দেশনা দিয়েছেন।’

অনেকদিন ধরেই এই যোগগুরুর কাছে দীক্ষা নিচ্ছেন কঙ্গনা। এ অভিনেত্রীর বয়স যখন ১৮ তখন থেকেই তিনি প্রশিক্ষণ নিচ্ছেন। এছাড়া কঙ্গনার দেয়া অ্যাপার্টমেন্টে গুরুর জন্য একটি ইয়োগা সেন্টার খোলার কথাও ভাবছেন কঙ্গনা।




রাইজিংবিডি/ঢাকা/৬ ফেব্রুয়ারি ২০১৭/মারুফ/শান্ত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়