ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোর গ্যাংয়ের হামলায় আহত প্রতিবাদী বড় ভাই

জেলা সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৪৬, ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোর গ্যাংয়ের হামলায় আহত প্রতিবাদী বড় ভাই

ছোট বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বড় ভাইকে লোহার রড দিয়ে পিটিয়ে আহত করেছে কিশোর গ‌্যাং সদস‌্যরা। ফেনীর পরশুরামে সোমবার রাতে এ ঘটনা ঘটে।

মঙ্গলবার দুপুরে এ ঘটনায় পরশুরাম মডেল থানায় ছয় জনকে আসামি করে মামলা দায়ের করেন নির্যাতনের শিকার স্কুলছাত্রীর বড় ভাই মো. আসাদুল ইসলাম।

এর আগে সোমবার সন্ধ‌্যায় স্থানীয় লোকজন আসাদুলকে বক্সমাহমুদ ইউনিয়নের উত্তর তালবাড়ী গ্রাম থেকে উদ্ধার করে পরশুরাম উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী ও আসাদুলের পরিবার সুত্রে জানা গেছে, ১৪-১৭ বছর বয়সী কিশোর গ্যাংয়ের একটি দল গত কয়েকদিন ধরে আসাদুল ইসলামের ছোট বোনকে উত্যক্ত করে আসছিল। আসাদুল ছেলেগুলোকে ডেকে তার বোনকে উত‌্যক্ত করতে নিষেধ করে।

সোমবার সন্ধ‌্যায় আসাদুলের বাড়িতে গিয়ে তাকে গালমন্দ করে কিশোর গ‌্যাংয়ের সদস‌্যরা। সে সময় তারা বাজি ফাটিয়ে আতঙ্ক সৃষ্টি করে। বিস্ফোরণের শব্দ শুনে আসাদুল ঘর থেকে বের হয়। সে সময় আচমকা তাকে লোহার রড দিয়ে পেটানো শুরু করে ছেলেগুলো। এতে আসাদুল গুরুতর আহত হয়।

আসাদুল মামাতো ভাই সোহেল বলেন, ‘আসাদুলকে পিটিয়ে আহত করেছে কয়েকটি বাচ্চা ছেলে। কিন্তু এ ঘটনায় কোনো মামলা হয়নি। মামলার হয়রানির ভয়ে আমরা সমঝোতা করতে চাচ্ছি।’

পরশুরাম থানার ওসি তদন্ত মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্তদের বয়স সবার ১৪ বছর থেকে ১৭ বছর। অভিযুক্তদের গ্রেপ্তারের পুলিশ অভিযানে নেমেছে। তবে উভয় পক্ষ ঘটনাটি সমঝোতার চেষ্টা করছে।


ফেনী/সৌরভ পাটোয়ারী/সনি

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়