ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কিশোরগঞ্জে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ

রুমন চক্রবর্তী || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩৮, ৬ জুন ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কিশোরগঞ্জে ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি : কিশোরগঞ্জের করিমগঞ্জে আগাম বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে। এরশাদ উদ্দিন মানবকল্যাণ ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন অসহায় কৃষকের পাশে দাঁড়িয়েছে।

মঙ্গলবার সংগঠনের পক্ষ থেকে কিশোরগঞ্জের করিমগঞ্জের সুতারপাড়া ও নিয়ামতপুর ইউনিয়নের এক হাজার কৃষককে ত্রাণ সহায়তা দেওয়া হয়।

স্থানীয় বালিখলা বাজারে সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক এরশাদ উদ্দিন কৃষকদের হাতে ১৫ কেজি চাল, এক কেজি ডাল ও এক লিটার করে সয়াবিন তেল তুলে দেন।

এ বিষয়ে এরশাদ উদ্দিন বলেন, তিনি হাওর এলাকার সন্তান। হাওরের লোকজন যেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছেন, এই ক্ষতি সামান্য ত্রাণ দিয়ে পূরণ করা যাবে না। তারপরও যারা ক্ষতিগ্রস্ত হয়েও ত্রাণ সহায়তা পাননি, তাদের এই ত্রাণ তৎপরতায় অন্তর্ভুক্ত করা হয়েছে।

ত্রাণ পেয়ে খুশি উত্তর গণেশপুর গ্রামের জাহের মিয়া। তিনি জানান, ১০ একর জমিতে ধান চাষ করেছিলেন। আগাম বন্যায় তলিয়ে যাওয়ায় কিছুই ঘরে তুলতে পারেননি। ক্ষতিগ্রস্ত হলেও তিনি সরকারি সহায়তা পাননি। আজ যা পেয়েছেন, এগুলো কাজে লাগবে। একই কথা বলেন ক্ষতিগ্রস্ত কৃষক হাসান আলী, মোস্তফা ও দুলাল মিয়া।

ত্রাণ বিতরণ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন করিমগঞ্জ মডেল কলেজের অধ্যক্ষ হাবিবুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাহফুজুর রহমান পল্টু, সুতারপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম প্রমুখ।

 

 

রাইজিংবিডি/কিশোরগঞ্জ/৬ জুন ২০১৭/রুমন চক্রবর্তী/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ