ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

ধর্ষণ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

রেজাউল করিম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৪:৪৭, ৭ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
ধর্ষণ মামলার আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামে এক কিশোরী গার্মেন্টস কর্মীকে ধর্ষণের দায়ে অভিযুক্ত প্রধান আসামি ও ধর্ষণের মূল পরিকল্পনাকারী আবদুন নুরের (২৫) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার ইকোনোমিক জোনের পাহাড়ী এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। প্রতিপক্ষের হামলায় আবদুন নুর নিহত হয়েছেন বলে পুলিশ জানিয়েছে।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ দুলাল মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, সকালে ইকোনোমিক জোনের পাহাড়ী এলাকা থেকে গার্মেন্টস কর্মী ধর্ষণের মূল পরিকল্পনাকারী আবদুন নুরের লাশ উদ্ধার করা হয়েছে। তাকে প্রতিপক্ষ গুলি করে হত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে।

পুলিশ জানায়, গত ৫ জুলাই রাতে এক কিশোরী গার্মেন্টস কর্মী কর্মস্থল থেকে বাসায় ফেরার পথে গণধর্ষণের শিকার হন। ধর্ষকরা তাকে ধর্ষণ করে মুমূর্ষু অবস্থায় রাস্তার পাশে ফেলে পালিয়ে যায়। এই ঘটনায় গতকাল শনিবার আনোয়ারা থানা পুলিশ দুই ধর্ষককে গ্রেপ্তার করতে সক্ষম হয়। গ্রেপ্তারকৃতরা হলো মামুন এবং হেলাল উদ্দিন। এই সংঘবদ্ধ চক্রটি কোন কিশোরী/তরুণীকে একা পেলেই কৌশলে তাকে সিএনজি অটোরিক্সায় তুলে নির্জনস্থানে নিয়ে ধর্ষণ করতো বলে আদালতে স্বীকারোক্তি প্রদান করে। এই ধর্ষণ চক্রের মূলহোতা ও পরিকল্পনাকারী আবদুন নুর বলে গ্রেপ্তারকৃতরা জানিয়েছে।

রোববার সকালে এই ধর্ষণ চক্রের মূল পরিকল্পনাকারী আবদুন নুরের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। আবদুন নুরের বিরুদ্ধে ছিনতাইসহ বিভিন্ন অভিযোগে ৩টি মামলা রয়েছে।

 

রাইজিংবিডি/চট্টগ্রাম/০৭ জুলাই ২০১৯/রেজাউল/লাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়