ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

কৌতিনহোর নতুন ঠিকানা বায়ার্ন মিউনিখ

ইয়াসিন হাসান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:০৯, ১৭ আগস্ট ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
কৌতিনহোর নতুন ঠিকানা বায়ার্ন মিউনিখ

ক্রীড়া ডেস্ক: বার্সেলোনায় থাকতে চেয়েছিলেন। কিন্তু কাতালান ক্লাবটি তাকে রাখতে চাচ্ছিলেন না।  ফলে স্প্যানিশ ক্লাবটি ছাড়তেই হলো ব্রাজিলের তারকাকে।

তার প্রতি আগ্রহ দেখিয়েছিল একাধিক ক্লাব।  বায়ার্ন মিউনিখ, এসি মিলান, পিএসজি, চেলসিসহ আরও দুই একটি বড় ক্লাব। শেষ পর্যন্ত বায়ার্ন মিউনিখ হলো ফিলিপে কৌতিনহোর নতুন ঠিকানা।  এক বছরের জন্য ধারে বার্সেলোনা থেকে বায়ার্নে গিয়েছেন কৌতিনহো।  পাশাপাশি তাকে কিনে নেওয়ার অপশনও রেখেছে বায়ার্ন।

লা লিগের প্রথম ম্যাচে গতকাল অ্যাথলেটিকো বিলবাওয়ের বিপক্ষে খেলেছে বার্সেলোনা।  দলের সঙ্গে বিলবাওতে গেলেও তাকে ম্যাচে নামানো হয়নি।  ম্যাচের আগে তার চুক্তি পাকাপাকি হওয়ায় তাকে ছাড়া দল সাজায় বার্সেলোনা।  কিছুদিনের মধ্যেই মিউনিখে পৌঁছবেন কৌতিনহো। সবকিছু পাকাপাকি হবার আগে তার মেডিকেল পরীক্ষা হবে।

ডিয়ারো স্পোর্টসের ভাষ্যমতে, ১২০ মিলিউন ইউরোতে কৌতিনহোকে কিনে নিতে পারবে বায়ার্ন। আপাতত তাকে ধার করায় ২০ মিলিয়ন ইউরো দিতে হবে। এছাড়া কৌতিনহো বেতন পাবেন ১২ মিলিয়ন ইউরো।

২০১৮ সালের জানুয়ারিতে লিভারপুল থেকে বার্সেলোনায় আসেন কৌতিনহো।  ন্যু ক্যাম্পে যোগ দিলেও বার্সেলোনাকে ইমপ্রেস করতে পারছিলেন না এ ফরোয়ার্ড মিডফিল্ডার।  গত মৌসুমে বার্সেলোনার হয়ে ৫৪ ম্যাচে মাত্র ১১ গোল করেছিলেন।  ৫টি ছিল অ্যাসিস্ট।  তার জায়গায় বার্সেলোনা দলে ঢুকিয়েছে আঁতোয়ান গ্রিজম্যানকে।


রাইজিংবিডি/ঢাকা/১৭ আগস্ট ২০১৯/ইয়াসিন

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ