ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র বিএনপির দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক, যুক্তরাষ্ট্র || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১৪, ৪ মে ২০২১   আপডেট: ১২:১৮, ৪ মে ২০২১
খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় যুক্তরাষ্ট্র বিএনপির দোয়া মাহফিল

যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বিশেষ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি যুক্তরাষ্ট্র বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী কমিটির উদ্যোগে নিউ ইয়র্কের লাগোর্ডিয়া বিমানবন্দর সংলগ্ন ম্যারিয়ট হোটেলের বলরুমে আয়োজিত উক্ত দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন বিএনপি, যুবদল, ছাত্রদল, জাসাসসহ যুক্তরাষ্ট্র বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মী।

যুক্তরাষ্ট্র বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী কমিটির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লুর সভাপতিত্বে ও সদস্য সচিব মিজানুর রহমান ভূঁইয়া মিলটনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য দেন কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হয়ে বক্তব্য দেন কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক সম্পাদক ও কণ্ঠশিল্পী বেবী নাজনিন এবং জাসাসের সাধারণ সম্পাদক ও চিত্রনায়ক হেলাল খান। প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক কর্মকর্তা আশিক ইসলাম এ সময় উপস্থিত ছিলেন।

ইফতারপূর্ব সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম বলেন, ‘বাংলাদেশে গণতন্ত্র পূনপ্রতিষ্ঠার সংগ্রামে প্রবাসীদের অবশ্যই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তাই সকল ভেদাভেদ ভুলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে গণতন্ত্র রক্ষায় কাজ করতে হবে। প্রবাস থেকেই আন্দোলনকে জোরদার করতে হবে।’ পাশাপাশি তিনি দলের মধ্যে ঐক্য ও শৃঙ্খলা বজায় রাখার জন্য যুক্তরাষ্ট্র বিএনপি নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

যুক্তরাষ্ট্র বিএনপির স্বাধীনতা সুবর্ণজয়ন্তী কমিটির আহ্বায়ক জিল্লুর রহমান জিল্লু জানান, বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া ও ইফতার মাহফিলে প্রায় চার শতাধিক নেতাকর্মী উপস্হিতি ছিলেন। এই ইফতার ও দোয়া মাহফিলে নেতাকর্মীরা বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, করোনা বিপর্যয় ও গণতান্ত্রিক আন্দোলনে নিহতদের স্মরণে বিশেষ মোনাজাত করেন।

ঢাকা/মারুফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়