ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

খালেদা জিয়ার মহানবীর রওজা জিয়ারত

এসকে রেজা পারভেজ || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:২৫, ১৯ সেপ্টেম্বর ২০১৬   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খালেদা জিয়ার মহানবীর রওজা জিয়ারত

জ্যেষ্ঠ প্রতিবেদক : সৌদি আরবের মদিনায় মহানবী হযরত মুহাম্মদ (সা.)-এর রওজা জিয়ারত করেছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

 

দলীয় সূত্রে জানা গেছে, বিএনপি চেয়ারপারসন তার ছেলে তারেক রহমান এবং পরিবারের অন্য সদস্যদের নিয়ে রোববার রাতে মদিনায় পৌঁছান। তারা সেখানে দেশ ও দেশবাসীর কল্যাণে দোয়া করেন।

 

পবিত্র হজ পালনের জন্য সৌদি আরবের বাদশা সউদ বিন আবদুল আজিজের আমন্ত্রণে রাজকীয় অতিথি হিসেবে সেখানে অবস্থান করছেন বিএনপি নেত্রী ও তার পরিবার। গত ৮ সেপ্টেম্বর ঢাকা থেকে খালেদা জিয়া ও লন্ডন থেকে তারেক রহমানসহ পরিবারের সদস্যরা জেদ্দায় যান।

 

এর আগে শনিবার কাবা শরীফে বিদায়ী তাওয়াফ করেন বিএনপি চেয়ারপারসন। পরে জেদ্দা থেকে সাউদিয়া এয়ারলাইন্সের বিমানে মদিনায় পৌঁছান।

 

খালেদা জিয়ার এটি তৃতীয় হজ হলেও তারেক রহমান, তার স্ত্রী জোবাইদা রহমান, মেয়ে জাইমা রহমান এবং প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী শর্মিলা রহমান সিঁথির এটি প্রথম হজ।

 

বিএনপি চেয়ারপারসনের সঙ্গে তার উপদেষ্টা পরিষদের সদস্য এনামুল হক চৌধুরী, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক শরীফ শাহ কামাল তাজ, একান্ত সচিব আবদুস সাত্তার, আলোকচিত্রী নুরুউদ্দিন আহমেদ ও গৃহকর্মী ফাতেমা বেগমও হজ করেন।

 

 

রাইজিংবিডি/ঢাকা/১৯ সেপ্টেম্বর ২০১৬/রেজা/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়