ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খুলনা-কলকাতা বাস সার্ভিস উদ্বোধন

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৩১, ৩ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনা-কলকাতা বাস সার্ভিস উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, খুলনা : খুলনা-কলকাতা-খুলনা সরাসরি গ্রীন লাইন বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে খুলনা শহর থেকে সার্ভিসের উদ্বোধন করা হয়।

ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন খুলনা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সভাপতি কাজী আমিনুল হক।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনা প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিব, স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার ম্যানেজার মিলন মিত্র। সার্বিক তত্বাবধায়নে ছিলেন গ্রীন লাইন পরিবহনের তত্বাবধায়ক মো. মঈনুল ইসলাম জমাদ্দার। এ সময় খুলনার ব্যবসায়ী নেতা ও রাজনীতিকরা উপস্থিত ছিলেন।

গ্রীন লাইন পরিবহনের তত্বাবধায়ক মো. মঈনুল ইসলাম জমাদ্দার এ প্রতিবেদককে জানান, গ্রীন লাইন পরিবহনের একটি বাস প্রতি সপ্তাহের শনি, মঙ্গল ও বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় খুলনা থেকে কলকাতার উদ্দেশে ছেড়ে যাবে। আবার কলকাতার নিউ মার্কেট সংলগ্ন মারকুইস স্ট্রিট গ্রীন লাইন কাউন্টার থেকে প্রতি সপ্তাহে সোম, বুধ ও শুক্রবার ভোর ৬টায় খুলনার উদ্দেশে ছেড়ে আসবে। খুলনা থেকে জনপ্রতি ভাড়া নির্ধারণ করা হয়েছে এক হাজার টাকা। আর কলকাতা থেকে ৮০০ টাকা।

তিনি জানান, এর আগে ঢাকা-খুলনা-কলকাতা সরাসরি বাস সার্ভিস চালু থাকলেও ফেরিতে সময় ক্ষেপণের কারণে যাত্রীদের মধ্যে অসন্তোষ ছিল। যে কারণে যাত্রীরা আগ্রহ হারিয়ে ফেলায় সার্ভিসটি বন্ধ হয়ে যায়। কিন্তু এখন শুধু খুলনাঞ্চলের যাত্রীদের সুবিধার কথা বিবেচনা করে সার্ভিস চালু করা হয়েছে।


রাইজিংবিডি/খুলনা/০৩ জুলাই ২০১৯/মুহাম্মদ নূরুজ্জামান/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়