ঢাকা     শনিবার   ২৭ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৪ ১৪৩১

খুলনায় ৭ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা

মুহাম্মদ নূরুজ্জামান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১২:১১, ৬ ফেব্রুয়ারি ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
খুলনায় ৭ শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা

খুলনায় সাত জয়িতাকে সম্মাননা

নিজস্ব প্রতিবেদক, খুলনা : আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ এবং বেগম রোকেয়া দিবস উপলক্ষে সোমবার বিকেলে খুলনার সাত শ্রেষ্ঠ জয়িতাকে সম্মাননা দেওয়া হয়।

জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক নাজমুল আহসান। এতে জেলা পর্যায়ের পাঁচজন এবং কেসিসি এলাকার দুইজন শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা পেয়েছেন।

খুলনা জেলা পর্যায়ে নির্বাচিত পাঁচ শ্রেষ্ঠ জয়িতা হলেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী দিঘলিয়া উপজেলার হাসনা তারা বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সাফল্য অর্জনকারী রূপসা উপজেলার নাছিমা খাতুন, সফল জননী ফুলতলার রাজিয়া বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা দিঘলিয়ার বিলকিস আক্তারী এবং সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় দাকোপ উপজেলার চম্পা মণ্ডল।

এ ছাড়া কেসিসি এলাকার সফল জননী নারী ক্যাটাগরিতে খালিশপুরের ফাতেমা খাতুন এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা  নারী বিন্দু রাণী শর্মা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. জাহাঙ্গীর হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ  অতিথি ছিলেন পিআইডির সিনিয়র তথ্য অফিসার জিনাত আরা আহমেদ, নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের পিপি অলোকা নন্দা দাস, সরকারি করোনেশন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক লায়লা আরজুমান এবং ২০১৪ সালে জয়িতা নির্বাচিত মুর্শিদা জব্বার রনি।

স্বাগত বক্তৃতা করেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নার্গিস ফাতেমা জামিন।

 

 

রাইজিংবিডি/খুলনা/৬ ফেব্রুয়ারি ২০১৭/মুহাম্মদ নূরুজ্জামান/রিশিত

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ