ঢাকা     বৃহস্পতিবার   ০৯ মে ২০২৪ ||  বৈশাখ ২৬ ১৪৩১

গ্যাসের পাঁচ সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

রফিক সরকার || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:৫৫, ২২ মার্চ ২০১৭   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
গ্যাসের পাঁচ সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

কালীগঞ্জ (গাজীপুর) সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জ উপজেলায় তিতাস গ্যাসের পাঁচ সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছে কর্তৃপক্ষ।

বুধবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার জামালপুর ও বাহাদুরসাদী ইউনিয়নের ১৬টি পয়েন্টে সংযোগ বিচ্ছিন্নের অভিযান পরিচালিত হয়।

অবৈধ সংযোগ বিচ্ছিন্ন অভিযানের খবর পেয়ে উপজেলার বিভিন্ন গ্রামের অবৈধ গ্রাহকদের মধ্যে আতঙ্ক বিরাজ করায় কেউ কেউ স্বেচ্ছায় সংযোগ বিচ্ছিন্ন করেছেন।    চতুর্থ ধাপে ১৬টি পয়েন্টে ৩০ কিলোমিটার এলাকার পাঁচ সহস্রাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এ সময় ৬০টি রাইজার এবং ৫০০ ফুট পাইপ জব্দ করা হয়।

তিতাস গ্যাস টঙ্গী জোনাল মার্কেটিং অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী অজিত চন্দ্র দেবের নেতৃত্বে অভিযানে উপস্থিত ছিলেন- টঙ্গী জোনের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী রফিকুল ইসলাম, মো. আব্দুর রাজ্জাক, মেজবাউর রহমান, সহকারী প্রকৌশলী রেদোয়ানুজ্জামান, শাহ মো. এমদাদ, মো. নুজরুল ইসলাম প্রমুখ।

প্রকৌশলী অজিত চন্দ্র দেব জানান, এ অভিযান তিতাস গ্যাস কর্তৃপক্ষের চলমান প্রক্রিয়া। গ্যাসের অবৈধ সংযোগ থাকা পর্যন্ত এ অভিযান অব্যাহত থাকবে। এর পরে যারা বৈধ লাইন থেকে অবৈধ সংযোগ নিয়েছেন, সেগুলো বিচ্ছিন্ন করা হবে।



রাইজিংবিডি/কালীগঞ্জ/২২ মার্চ ২০১৭/রফিক সরকার/বকুল

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়